ঢাকা,  বৃহস্পতিবার  ১৮ এপ্রিল ২০২৪

Gazipur Kotha | গাজীপুর কথা

গাজীপুরে পৃথক অভিযানে গাঁজা ও বিয়ারসহ ৪ মাদক ব্যবসায়ী আটক

প্রকাশিত: ১৬:০৫, ২৪ আগস্ট ২০২০

গাজীপুরে পৃথক অভিযানে গাঁজা ও বিয়ারসহ ৪ মাদক ব্যবসায়ী আটক

গাজীপুরে ২৪ কেজি গাঁজাসহ তিন মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব-১’র সদস্যরা। এছাড়াও অপর এক পৃথক অভিযানে র‌্যাব সদস্যরা বিদেশী বিয়ারসহ এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে। এসময় তাদের কাছ থেকে নগদ টাকা, মোবাইল ফোন এবং গাঁজা পরিবহনের কাজে ব্যবহৃত সিএনজি চালিত একটি অটোরিক্সা জব্দ করা হয়েছে। 

র‌্যাব-১’র স্পেশালাইজ কোম্পানি পোড়াবাড়ী ক্যাম্পের কোম্পানি কমান্ডার লেফটেন্যন্ট কমান্ডার আব্দুল্লাহ আল-মামুন জানান, গাজীপুরের কাপাসিয়া উপজেলার বড়টেক এলাকার কাজল সরকারের বাড়ির সামনে সোমবার সকাল ৯টার দিকে অভিযান চালিয়ে ২৪ কেজি গাঁজাসহ লোকমান মিয়া (৩৮), মমিন মিয়া (২৮) ও নজরুল ইসলামকে (৩২) আটক করে। এসময় তাদের কাছ থেকে নগদ ৪ হাজার ২০০ টাকা, ৩টি মোবাইল ফোন এবং মাদক পরিবহনের কাজে ব্যবহৃত একটি সিএনজি চালিত অটোরিক্সা জব্দ করা হয়। এ ব্যাপারে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে। 

আটককৃত লোকমান মিয়া (৩৮) বি. বাড়িয়া জেলা সদরের বাটপাড়া এলাকার মৃত আবু শামার ছেলে, একই এলাকার মৃত জিতু মিয়ার ছেলে মো. মমিন মিয়া (২৮) ও নরসিংদী জেলার রায়পুরা থানার শাহেরচর এলাকার মৃত আব্দুল খালেকের ছেলে নজরুল ইসলাম (৩২)। 
এদিকে রবিবার রাতে র‌্যাব-১’র সদস্যরা গাজীপুর সিটি কর্পোরেশনের গাছা থানাধীন কুনিয়া তারগাছ এলাকার জারোয়া সিএনজি এন্ড ফিলিং স্টেশনের সামনে পৃথক অভিযান চালিয়ে মাদক ব্যবসায়ী রুবেল হাওলাদারকে (২৩) আটক করে। এসময় তার কাছ থেকে ২৪ ক্যান বিদেশি বিয়ারসহ দুই হাজার ৬০০ টাকা ও একটি মোবাইল জব্দ করা হয়। সে পটুয়াখালী জেলার দশমিনা থানার বহরামপুরা এলাকার জামাল হাওলাদারের ছেলে।

আটকৃতদের জিজ্ঞাসাবাদে জানা গেছে, তারা দীর্ঘদিন যাবৎ চোরাইপথে মাদকদ্রব্য আমদানি করে গাজীপুরের বিভিন্নস্থানে বিক্রয় করে আসছিল বলে ব্যাবের ওই কর্মকর্তা জানিয়েছেন।

গাজীপুর কথা

আরো পড়ুন