ঢাকা,  বৃহস্পতিবার  ২৫ এপ্রিল ২০২৪

Gazipur Kotha | গাজীপুর কথা

গাজীপুরে নাশকতার আশঙ্কায় জামায়াতের আমির সহ গ্রেফতার ২

প্রকাশিত: ১১:১১, ২০ নভেম্বর ২০২০

গাজীপুরে নাশকতার আশঙ্কায় জামায়াতের আমির সহ গ্রেফতার ২

গাজীপুরে নাশকতা সৃষ্টির সন্দেহে জামায়াত ইসলামীর আমির ও এক কর্মীকে গ্রেফতার করেছে পূবাইল থানা পুলিশ। এসময় তাদের কাছ থেকে ১৫ টি বই এবং ব্যবহৃত মোটরসাইকেল জব্দ করা হয়। বৃহস্পতিবার (১৯ নভেম্বর) দুপুরে গাজীপুর মহানগরের পূবাইল থানার শুকুন্দিরবাগ পশ্চিমপাড়া এলাকার জনৈক মান্নানের বাড়ি থেকে তাদের গ্রেফতার করা হয়।

গাজীপুর মেট্রোপলিটন পুলিশ (জিএমপি’র) পূবাইল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাজমুল হক ভূইয়া গ্রেফতারের সত্যতা নিশ্চিত করেছেন। 

গ্রেফতারকৃতরা হলো পূবাইল থানা জামায়াত ইসলামীর আমীর কালীগঞ্জ উপজেলার চুপাইর গ্রামের মৃত তমিজ উদ্দিনের ছেলে আশরাফ আলী ওরফে কাজল (৪৩) এবং জামায়াত ইসলামীর কর্মী সিরাজগঞ্জ সদর থানার কুড়ালিয়া গ্রামের মৃত আব্দুর রশিদের ছেলে রেজাউল করিম (৪০)। তারা গাজীপুর মহানগরের হাড়িনাল এবং শুকুন্দিরবাগ পশ্চিমপাড়া এলাকায় ভাড়া থেকে নাশকতা কার্যক্রম করার চেষ্টা করে আসছিল।   

গাজীপুর মেট্রোপলিটন পুলিশ (জিএমপি’র) পূবাইল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাজমুল হক ভূইয়া জানান, পূবাইল থানার শুকুন্দিরবাগ পশ্চিমপাড়া এলাকার জনৈক মান্নানের বাড়িতে দাওয়াতি কার্যক্রম পরিচালনা করার সময় স্থানীয়দের সন্দেহ হলে তারা থানায় খবর দেয়।  এ খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে পূবাইল থানা জামায়াত ইসলামীর আমির ও এক কর্মীকে গ্রেফতার করে। এসময় তাদের কাছ থেকে জামায়েত গঠনতন্ত্র বই, রিপোর্ট বই, সত্যের সাক্ষ্য বই নামক মোট ১৫টি বই উদ্ধার করে এবং তাদের ব্যবহৃত ১০০ সিসি ডিসকভার মোটর সাইকেল (গাজীপুর-হ-১১-৪২৮৪) জব্দ করে। গ্রেফতারকৃতদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।

গাজীপুর কথা