ঢাকা,  বুধবার  ২৪ এপ্রিল ২০২৪

Gazipur Kotha | গাজীপুর কথা

গাজীপুরে দুই বাসের সংঘর্ষ, নিহত ১

প্রকাশিত: ১১:৪৯, ১১ জুলাই ২০২০

গাজীপুরে দুই বাসের সংঘর্ষ, নিহত ১

গাজীপুরের কালীগঞ্জ উপজেলার পিপুলিয়া এলাকায় সংঘর্ষে নিয়ন্ত্রণ হারিয়ে দু’টি বাস পুকুরে পড়ে গেছে। শনিবার ( ১১ জুলাই) সকাল সাড়ে ৭ টার দিকে টঙ্গী-ঘোড়াশাল সড়কে এ দুর্ঘটনা ঘটে। এঘটনায় একজন নিহত হন।

নিহতের নাম দীনা বেগম (৩৮)। তিনি কালীগঞ্জের খলাপাড়া এলাকার কোরবান আলীর স্ত্রী। দীনা বেগম পল্লী মঙ্গল কর্মসূচী নামে একটি এনজিও’র অফিস সহকারী আশুলিয়ার জিরাবোতে কর্মরত ছিলেন।

কালীগঞ্জ থানার পরিদর্শক (তদন্ত) শহিদুল ইসলাম বলেন, টঙ্গী-ঘোড়াশাল সড়কে কালীগঞ্জের পিপুলিয়া এলাকায় শনিবার সকাল সাড়ে ৭ টার দিকে তিতাস পরিবহনের একটি বাস এবং বাদশা পরিবহনের একটি বাসের সঙ্গে সংঘর্ষ হয়। এতে বাস দুটি রাস্তার দুই পাশে খাদে পড়ে যায়। খবর পেয়ে দীনা বেগম নামে এক নারীকে উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়।

পল্লী মঙ্গল কর্মসূচী’র মিরের বাজার শাখার ব্যবস্থাপক রবিউল ইসলাম বলেন, দীনা বেগম আশুলিয়ার জিরাবোতে পল্লী মঙ্গল কর্মসূচী’র প্রধান শাখায় অফিস সহকারী কর্মরত ছিলেন। শনিবার সকালে অফিসে যাওয়ার উদ্দেশে তার বাড়ি কালীগঞ্জের খলাপাড়া এলাকা থেকে রওনা হয়। 

কালীগঞ্জ ফায়ার স্টেশনের স্টেশন অফিসার (ভারপ্রাপ্ত) আব্দুল হালিম বলেন, শনিবার সকাল সাড়ে ৭ টার দিকে কালীগঞ্জের পিপুলিয়া এলাকায় টঙ্গীগামী তিতাস পরিবহনের একটি বাস এবং অপরদিক থেকে আসা বাদশা পরিবহনের একটি বাসের সঙ্গে সংঘর্ষ হয়। এতে বাস দুটি রাস্তার দুই পাশে খাদে পড়ে যায়। খবর পেয়ে দীনা বেগম নামে এক এনজিও কর্মীকে উদ্ধার করে কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠানো হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।এছাড়াও দুর্ঘটনায় আহত আরও কয়েক জনকে উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়েছে।

কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক তানভীর আহমেদ বলেন, দীনা বেগম নামে ওই নারীকে সকাল সাড়ে ৯ টার দিকে মৃত অবস্থায় হাসপাতালে আনা হয়েছে।

গাজীপুর কথা