ঢাকা,  শুক্রবার  ১৯ এপ্রিল ২০২৪

Gazipur Kotha | গাজীপুর কথা

গাজীপুরে ট্রাক-মোটরসাইকেল সংঘর্ষ, দুই শিক্ষার্থী নিহত

প্রকাশিত: ১৪:২৮, ২৪ জুলাই ২০২০

গাজীপুরে ট্রাক-মোটরসাইকেল সংঘর্ষ, দুই শিক্ষার্থী নিহত

গাজীপুরে ট্রাকের ধাক্কায় মোটরসাইকেল আরোহী দুই শিক্ষার্থী নিহত হয়েছে। বৃহস্পতিবার (২৩ জুলাই) সন্ধ্যায় টঙ্গী-কালীগঞ্জ সড়কের পূবাইল ব্রিজের পশ্চিম পাশে উজিরপুরা এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলো, পূবাইল থানার মাঝুখান এলাকার রুস্তম পাঠানের ছেলে হৃদয় পাঠান (২১) ও সোনারগাঁওয়ের তিলাবু এলাকার মহসিন ভুইয়ার ছেলে শাকিল ভুইয়া (২০)।
গাজীপুর মেট্রোপলিটন (জিএমপি’র) পূবাইল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাজমুল হক ভুইয়া জানান, বৃহস্পতিবার বিকালে হৃদয় বন্ধু শাকিলকে নিয়ে মোটরসাইকেলে করে ঘুরতে বের হয়। টঙ্গী-কালীগঞ্জ সড়কের পূবাইল ব্রিজের পশ্চিম পাশে (উজিরপুরা) এলাকায় পৌঁছুলে বিপরীত দিক থেকে আসা একটি ট্রাকের সঙ্গে মোটরসাইকেলটির সংঘর্ষ হয়। এসময় মোটরসাইকেল আরোহী দু’জনই সড়কের ওপর ছিটকে পড়ে এবং নিয়ন্ত্রণ হারিয়ে ট্রাকটি সড়কের পাশের খাদে পড়ে যায়। এতে ঘটনাস্থলেই শাকিল নিহত এবং হৃদয় গুরুতর আহত হয়। স্থানীয়রা হৃদয়কে উদ্ধার করে আশঙ্কাজনক অবস্থায় হাসপাতালে নেওয়ার পথে সে মারা যায়।
খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে নিহতের লাশ উদ্ধার করে। কোনও অভিযোগ না থাকায় আবেদনের পরিপ্রেক্ষিতে বিনা ময়নাতদন্তে স্বজনদের কাছে লাশ হস্তান্তর করা হয়েছে।

গাজীপুর কথা