ঢাকা,  শুক্রবার  ১৯ এপ্রিল ২০২৪

Gazipur Kotha | গাজীপুর কথা

গাজীপুরে চাকরির নামে টাকা হাতিয়ে নেয়া প্রতারক চক্র গ্রেফতার

প্রকাশিত: ১৬:১৩, ২৩ জুন ২০২০

গাজীপুরে চাকরির নামে টাকা হাতিয়ে নেয়া প্রতারক চক্র গ্রেফতার

অপরাধ জোন খ্যাত গাজীপুর চৌরাস্তায় দীর্ঘ বছরের অভিযোগ, চাকরির নামে অসহায় যুবকদের কাছ থেকে হাতিয়ে নেয়া হয় টাকা, করা হয় সর্বশান্ত। কথার ফুলঝুরি আর সরকারের বিভিন্ন দপ্তরের লাইসেন্স হাকিয়ে চাকরি ব্যবসায়ীরা জমজমাট ব্যবসায় ব্যস্ত সময় পার করছিলেন এই মহামারী সময়ও। এযাবৎ সকল রেগুলেটরিকে ফাঁকি দিলেও র‌্যাবের জালে ধরা দিতে হয়েছে এই চাকরি প্রতারকদের।

২৩ জুন মঙ্গলবার বিকেলে গাজীপুর চৌরাস্তার ঢাকা রোডে পূবালী ব্যাংক সংলগ্ন একটি ভবনের ২য় তলায় চাকরি প্রত্যাশী প্রায় ২০ জন ক্যান্ডিডেটের উপস্থিতিতে চাকরি দেয়া নেয়া চলছিল নাম সর্বস্ব প্রতারক কোম্পানি ‘স্ট্রং গার্ড বিডি প্রা: লি:’। নামি দামি কোম্পানিতে সিকিউরিটি গার্ড পদে চাকরি দেয়ার নামে দেশের বিভিন্ন প্রান্ত থেকে আসা চাকরি প্রত্যাশীদের কাছ থেকে অর্থ আত্মসাৎ এবং প্রতারণার অভিযোগে গাজীপুর সিটি কর্পোরেশনের বিজ্ঞ নির্বাহী ম্যাজিস্ট্রেট এস. এম. সোহরাব হোসেনের নেতৃত্বে আচমকাই অভিযান চালায় র‌্যাব ১।

মোবাইল কোর্টের অভিযান চলাকালীন সময়ে নির্বাহী ম্যাজিস্ট্রেটের সামনেই অপরাধ সংগঠিত ও প্রমানিত হওয়ায় র‌্যাবের প্রসিকিউশনে বাংলাদেশ দন্ডবিধির ১৮৮ ধারায় প্রতারক চক্রের ১১ জনকে বিভিন্ন মেয়াদে সাজা প্রদান করেন নির্বাহী ম্যাজিস্ট্রেট এস. এম. সোহরাব হোসেন।

র‌্যাব ১ সিপিএসসি (পোড়াবাড়ী ক্যাম্প) এর কমান্ডার লেফটেন্যান্ট কমান্ডার আব্দুল্লাহ আল-মামুন অভিযানকালীন সময় সাংবাদিকদের জানান, ‘প্রতারকদের বিরুদ্ধে আমাদের এ অভিযান অব্যাহত থাকবে।’

গাজীপুর কথা

আরো পড়ুন