ঢাকা,  বৃহস্পতিবার  ২৫ এপ্রিল ২০২৪

Gazipur Kotha | গাজীপুর কথা

গাজীপুরে করোনা সম্পর্কে সচেতনতা বাড়াতে লিফলেট-মাস্ক-সাবান বিতরণ

প্রকাশিত: ১০:১৮, ১৮ মার্চ ২০২০

গাজীপুরে করোনা সম্পর্কে সচেতনতা বাড়াতে লিফলেট-মাস্ক-সাবান বিতরণ

গাজীপুরে করোনা ভাইরাস সম্পর্কে সচেতনতা বাড়াতে মঙ্গলবার চালক ও প্রান্তিক জনগোষ্ঠীর মাঝে লিফলেট, বিনামূল্যে মাস্ক, সাবান ও হেক্সাসল বিতরণ করা হয়েছে। এছাড়া এ বিষয়ে একটি সংক্ষিপ্ত পথসভা ও র‌্যালি অনুষ্ঠিত হয়েছে।

রোটারি ক্লাব অব গাজীপুর সেন্ট্রাল’র উদ্যোগে মঙ্গলবার সকালে গাজীপুর মহানগরীর জোড়পুকুর এলাকায় করোনা ভাইরাস বিষয়ে সচেতনতামূলক একটি সংক্ষিপ্ত সভা অনুষ্ঠিত হয়। সংগঠণের সভাপতি প্রকৌশলী মো. মুজিবুর রহমান কাজলের সভাপতিত্বে ওই সভায় বক্তব্য রাখেন প্রেসিডেন্ট (ইলেক্ট) আব্দুস সাত্তার, প্রেসিডেন্ট (নমেনি) প্রকৌশলী শাহ মামুন সারোয়ার, বাংলাদেশ নদী পরিব্রাজক দলের কেন্দ্রীয় সভাপতি মো. মনির হোসেন প্রমূখ। পরে সেখান থেকে একটি র‌্যালি বের হয়ে জয়দেবপুর বাজার পর্যন্ত বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে। এসময় তারা প্রান্তিক জনগোষ্ঠী, রিকশা, বাস, ট্রাক, অটো রিকশা, হিউম্যান হলারসহ বিভিন্ন যানবাহনের চালক-শ্রমিকদের মাঝে লিফলেট, বিনামূল্যে মাস্ক, সাবান, হেক্সাসল বিতরণ করা হয়।

রোটারি ক্লাব অব গাজীপুর সেন্ট্রাল’র সভাপতি প্রকৌশলী মো. মুজিবুর রহমান কাজল বলেন, প্রান্তিক জনগোষ্ঠী যারা করোনা ভাইরাস সম্পর্কে তেমন কিছুই জানেন না, তারা দিন-রাত ধূলোবালির মধ্যে কাজ-কর্ম করেন। তাদের সচেতন করতেই রোটারি ক্লাব অব গাজীপুর সেন্ট্রাল’র উদ্যোগে করোনা ভাইরাসের সংক্রমন ঠেকাতেই ওইসব কর্মসূচী হতে নেয়া হয়।

গাজীপুর কথা