ঢাকা,  বুধবার  ২৪ এপ্রিল ২০২৪

Gazipur Kotha | গাজীপুর কথা

গাজীপুরে এক নারীকে ধর্ষণের অভিযোগ, যুবক গ্রেফতার

প্রকাশিত: ০৩:৪৭, ১২ এপ্রিল ২০২১

গাজীপুরে এক নারীকে ধর্ষণের অভিযোগ, যুবক গ্রেফতার

আপত্তিকর ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দেয়ার ভয় দেখিয়ে গাজীপুরে এক নারীকে একাধিকবার ধর্ষণের অভিযোগ উঠেছে। এ ঘটনায় নয়ন কুমার ঘোষ (৩০) নামের এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ।

রোববার (১১ এপ্রিল) বিকেলে তাকে গ্রেফতার করা হয়। গ্রেফতার নয়ন দিনাজপুরের বিরগঞ্জ থানার বাসিন্দা।

ধর্ষণের শিকার ওই নারী জানান, ওই নারীর স্বামী তিন সন্তান রেখে প্রায় দুই বছর আগে মারা গেছেন। স্বামীর রেখে যাওয়া বাড়ি ভাড়া ও ব্যবসার আয়ে তাদের সংসার চলে। ২৮ জানুয়ারি তার বাসার তৃতীয় তলার ভাড়াটিয়া নয়ন ভাড়া দেয়ার কথা বলে ঘরে প্রবেশ করে তাকে ধর্ষণ করেন এবং ভিডিও ধারণ করেন। পরবর্তীতে মেয়েদের এসিড দিয়ে পুড়িয়ে মেরে ফেলার হুমকি ও ভিডিওটি ছড়িয়ে দেয়ার ভয় দেখিয়ে তাকে একাধিকবার ধর্ষণ করেন। লোকলজ্জার ভয়ে কাউকে কিছু বলতে পারেননি।

ভুক্তভোগী নারী আরও জানান, এক সময় নয়ন তার কাছে ২০ লাখ টাকা দাবি করেন। বাধ্য হয়ে স্বামীর রেখে যাওয়া ট্রাক দুটি বিক্রি করে ২০ লাখ টাকা নয়নের হাতে তুলে দেন। বেশ কিছুদিন পর নয়ন বাড়ি বিক্রি করে তাকে ৫০ লাখ টাকা দিতে বলেন। গত ৯ এপ্রিল মধ্যরাতে আবারও ধর্ষণ করেন। এ ঘটনায় তিনি বাসন থানায় একটি মামলা করেন।

মামলার তদন্তকারী কর্মকর্তা বাসন থানার পরিদর্শক (তদন্ত) মিজানুর রহমান জানান, রোববার বিকেলে অভিযুক্ত নয়নকে গ্রেফতার করা হয়েছে। বিকেলে তাকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

গাজীপুর কথা

আরো পড়ুন