ঢাকা,  শনিবার  ২০ এপ্রিল ২০২৪

Gazipur Kotha | গাজীপুর কথা

গাজীপুরে আরও কঠোর অবস্থানে পুলিশ প্রশাসন

প্রকাশিত: ১৫:৫৪, ২৪ এপ্রিল ২০২০

গাজীপুরে আরও কঠোর অবস্থানে পুলিশ প্রশাসন

গাজীপুরে প্রানঘাতি করোনাভাইরাসের সংক্রামন দিনকেদিন বেড়েই চলেছে। সামাজিক দুরত্ব মানছেনা কেউ। করোনা মহামারি মোকাবেলায় সামাজিক দূরত্ব বজায় রাখতে গাজীপুর পুলিশ প্রসাশন নিরলস পরিশ্রম করে যাচ্ছেন। তারপরও শারীরিক দূরত্বকে পরিহার না করে বাড়ছে লোকসমাগম। তাই করোনা সংক্রামন প্রতিরোধে জনগনকে সামাজিক দুরত্ব বজায় রাখতে গাজীপুর প্রশাসন আজ থেকে যাচ্ছে আরও কঠোর অবস্থানে।

এ বিষয়ে সদর এবং কোনাবাড়ি জোনের (ডি,ম,পি) সহকারী পুলিশ কমিশনার জনাব সোহরাব হোসাইন বলেন, লগডাউন জোরদার সহ সামাজিক দূরত্ব বজায় রাখতে আমাদের পুলিশ কর্মকর্তারা কঠোর পরিশ্রম করে যাচ্ছেন। তবুও কমছেনা শারীরিক দূরত্ব। তাই কভিট ১৯ এর সংক্রামন রোধে সামাজিকদুরত্ব বজায় রাখার জন্য আজ থেকে আরো কঠোর অবস্থানে যাবে আমাদের প্রশাসন।

তিনি আরও বলেন, ঔষধ ও নিত্য প্রয়োজনিও দ্রব্যসহ বিশেষ প্রয়োজনে বাড়ির ১ জন সদস্য বের হতে পারবেন এবং প্রয়োজন সেরে সাথে সাথে ঘরে ঢুকে যাবেন অন্যথায় তার বিরুদ্ধে আইনানুক পদক্ষেপ গ্রহণ করা হবে।

এ বিষয়ে গাজীপুর সদর থানার তদন্ত অফিসার  জনাব রাফিউল করিম বলেন, সামাজিক সচেতনতা বৃদ্ধির লক্ষ্যে আমরা আমাদের সাধ্যমত চেষ্টা চালিয়ে যাচ্ছি, এখন আগের চেয়ে অনেক লোকবল বাড়ানো হয়েছে, চেকপোস্ট জোরদার করা হয়েছে, আমরা আজ থেকে দেশে করোনাভাইরাসের সংক্রামন রোধে আরো কঠোর অবস্থানে যাবো। প্রয়োজনে অটোরিকশা বন্ধ করা হতে পারে, এবং নিত্য প্রয়োজনিও দ্রবের দোকান পাট সীমিত সময়ের জন্যে খোলা রাখার নির্দেশ দেয়া হয়েছে।

গাজীপুর কথা

আরো পড়ুন