ঢাকা,  বৃহস্পতিবার  ২৮ মার্চ ২০২৪

Gazipur Kotha | গাজীপুর কথা

গাজীপুরে অফিসের তালা ও জানালার গ্রিল ভেঙে সরকারি অফিসে চুরি

প্রকাশিত: ১২:০৭, ২১ সেপ্টেম্বর ২০২০

গাজীপুরে অফিসের তালা ও জানালার গ্রিল ভেঙে সরকারি অফিসে চুরি

গাজীপুর সদর উপজেলা পরিষদের অভ্যন্তরে দু’টি সরকারি অফিসে রবিবার রাতে চুরি সংঘঠিত হয়েছে। ওই দু'টি অফিসের তালা ও জানালার গ্রিল ভেঙে নগদ টাকা, স্কেনার মেশিন লুট এবং অফিস দুটির কাগজপত্র তছনছ করেছে চোর। 

গাজীপুর সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা আবদুল্লাহ আল জাকী জানান, রবিবার দিবাগত রাত তিনটার দিকে চোর উপজেলা কমপ্লেক্সের অভ্যন্তরে উপজেলা সমাজ সেবা অফিসের দরজার তালা ভেঙে ভিতরে প্রবেশ করে নগদ ১০ হাজার টাকা, একটি স্কেনার মেশিন ও প্রয়োজনীয় কাগজপত্র তছনছ করে। পরে চোরেরা পার্শ্ববর্তী আমার বাড়ি আমার খামার প্রকল্পের অফিসের জানালার গ্রিল ভেঙে ভিতরে প্রবেশ করে একটি আলমারি ও একটি টেবিলের ড্রয়ার ভেঙে নগদ চার হাজার ৭০০ টাকা নিয়ে গেছে এবং অফিসের কাগজপত্র তছনছ করা হয়।

গাজীপুর সদর উপজেলা সমাজ সেবা কর্মকর্তা মো. হাবিবুর রহমান ও আমার বাড়ি আমার খামার প্রকল্পের সদর উপজেলা সমন্বয়কারী জান্নাতুল ফেরদৌস জানান, চুরির ঘটনায় তারা পৃথক মামলা দায়ের করার প্রস্তুতি নিচ্ছেন।

চুরির ঘটনার খবর পেয়ে গাজীপুর মেট্রোপলিটন পুলিশের (জিএমপি) সদর থানার এস আই মো. জাহিদুর রহমান ঘটনাস্থল পরিদর্শন করেছেন। তিনি বলেন, উপজেলা অফিসের সিসি ক্যামেরার ফুটেজে চোরের ছবি ধরা পড়েছে। ওই ছবি দেখে চোরকে শনাক্তের চেষ্টা করা হচ্ছে। বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে।

গাজীপুর কথা