ঢাকা,  বৃহস্পতিবার  ২৫ এপ্রিল ২০২৪

Gazipur Kotha | গাজীপুর কথা

গাজীপুরে অধ্যাপক রশীদুল হাসান`র বাসায় ডাকাতির ঘটনায় ডাকাত আটক

প্রকাশিত: ১৪:২৪, ২৪ জুলাই ২০২০

গাজীপুরে অধ্যাপক রশীদুল হাসান`র বাসায় ডাকাতির ঘটনায় ডাকাত আটক

গাজীপুরের বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান কৃষি বিশ্ববিদ্যালয়ের অধ্যাপক মোঃ রশীদুল হাসান এর বাসায় দুধ্বর্ষ ডাকাতির ঘটনায় প্রধান আসামি সুলতান ডাকাতকে গ্রেফতার করা হয়েছে।

গত ২৩ জুন রাতে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান কৃষি বিশ্ববিদ্যালয়ের অধ্যাপক জনাব মোঃ রশীদুল হাসান এর বাসায় দুধ্বর্ষ ডাকাতি সংঘটিত হয়। এর পরের দিন ২৪/০৬/২০২০ তারিখে সদর থানায় ডাকাতি মামলা রুজু হয়। এ পর্যন্ত ০৬ জন আসামি গ্রেফতার হলেও প্রধান আসামি সুলতানকে গ্রেফতার করা সম্ভব হচ্ছিলনা।

গ্রেফতারকৃত আসামিদের জবানবন্দিতেও উঠে আসে সুলতানের নাম। পেশাদার এই ডাকাত ঘন ঘন অবস্থান পরিবর্তন করায় বেগ পেতে হচ্ছিল পুলিশকে। পেশাদার এই ডাকাতকে গ্রেফতারে মান্যবর পুলিশ কমিশনার জনাব মোঃ আনোয়ার হোসেন বিপিএম (বার), পিপিএম(বার) নির্দেশনা প্রদান করেন।

অবশেষে গত ২৩/০৭/২০২০ তারিখে সদর জোনের সহকারী পুলিশ কমিশনারের নেতৃত্বে গাজীপুর চৌরাস্তার দিঘিরচালা থেকে সদর থানার ডাকাতি মামলার প্রধান আসামি পেশাদার ডাকাত সুলতান কে গ্রেফতার করা হয়। পরে তার দেয়া তথ্যের ভিত্তিতে অভিযান পরিচালনা করে ডাকাতি কাজে ব্যবহৃত দেশিয় অস্ত্র উদ্ধার করা হয়। তার বিরুদ্ধে আইনানুগ প্রক্রিয়া চলমান বলে জানান পুলিশ।

গাজীপুর কথা

আরো পড়ুন