ঢাকা,  শুক্রবার  ২৯ মার্চ ২০২৪

Gazipur Kotha | গাজীপুর কথা

গাজীপুর সিটি করপোরেশনের সকল কর্মকর্তা-কর্মচারির ছুটি বাতিল

প্রকাশিত: ১৫:৫৪, ২৮ জুলাই ২০২০

গাজীপুর সিটি করপোরেশনের সকল কর্মকর্তা-কর্মচারির ছুটি বাতিল

ঈদকে সামনে রেখে গাজীপুর সিটি করপোরেশনের সকল কর্মকর্তা-কর্মচারির ছুটি বাতিল করা হয়েছে বলে জানিয়েছেন গাজীপুর সিটি করপোরেশনের মেয়র এডভোকেট মোহাম্মদ জাহাঙ্গীর আলম। মঙ্গলবার বিকেলে তিনি সাংবাদিকদের এ কথা জানান।

গাজীপুর সিটি মেয়র বলেন, সামনে আমাদের কোরবানির ঈদ। পশুর হাট আছে, করোনা এবং ডেঙ্গু, সেই সাথে বিভিন্ন এলাকায় বন্যার পানি বাড়ছে, সেজন্যে আমরা গাজীপুর সিটি করপোরেশন এলাকায় ঈদকে সামনে রেখে ঈদের যে সাধারণ ছুটি থাকে সেই ছুটিটা আমরা সিটি করপোরেশনের সকল কর্মকর্তা-কর্মচারীর বাতিল করে দিয়েছি। মানবিক কারণে ও মানুষের কল্যাণের জন্য, বিশেষ করে এখানে গার্মেন্টের লক্ষ লক্ষ শ্রমিক আছে, তারা যেন নিরাপদে ঈদ করতে পারে, সেজন্য সকল কিছু চিন্তা করে আমাদের সিটি করপোরেশনের সকল কর্মকর্তা-কর্মচারির ছুটি বাতিল করেছি।

ঈদে কোরবানির বর্জ্য পরিষ্কার প্রসঙ্গে জিসিসি মেয়র আরো বলেন, ঈদের আগের দিন, ঈদের দিন, ঈদের পরের দিন আমরা একসাথে কাজ করব এবং যত ময়লা আছে সেগুলো আমরা ২৪ ঘন্টা থেকে ৩৬ ঘন্টার ভিতরে সম্পূর্ণ (শতভাগ) পরিষ্কার করার জন্য চেষ্টা করব। সেজন্য নগরবাসী সবার কাছে সহযোগিতা চাই, সবার সহযোগিতাতে পরিষ্কার একটি নগর সবাইকে উপহার দিতে চাই।

গাজীপুর কথা

আরো পড়ুন