ঢাকা,  শুক্রবার  ২৯ মার্চ ২০২৪

Gazipur Kotha | গাজীপুর কথা

কোনাবাড়ীতে মালিকের বিরুদ্ধে ভাড়াটিয়ার মালামাল চুরির অভিযোগ

প্রকাশিত: ১৬:১২, ৭ আগস্ট ২০২০

কোনাবাড়ীতে মালিকের বিরুদ্ধে ভাড়াটিয়ার মালামাল চুরির অভিযোগ

গাজীপুরের কোনাবাড়ী জরুন এলাকায় বাড়ির মালিকের বিরুদ্ধে ভাড়াটিয়ার ঘরের মালামাল চুরির অভিযোগ উঠেছে।
শুক্রবার (৮ আগস্ট) ভাড়াটিয়া শিরিনা বেগম গাজীপুর মেট্রোপলিটন পুলিশ (জিএমপি) কোনাবাড়ী থানায় এ অভিযোগ করেন।

ভাড়াটিয়া শিরিনা বেগম রাজশাহী জেলার বাগমারা থানার বাইগাছা এলাকার সোহরাব হোসেনের স্ত্রী। গাজীপুর মহানগরের কোনাবাড়ী জরুন এলাকায় ইব্রাহিমের বাড়িতে ভাড়া বাসায় থেকে গাজীপুর সিটি আইডিয়াল স্কুল এন্ড কলেজে শিক্ষাগতা করতেন।

ভাড়াটিয়া শিরিন বেগম জানান, আমি সপরিবারে জরুন এলাকায় ইব্রাহিমের বাড়িতে ভাড়া বাসায় থেকে কোনাবাড়ি জরুন এলাকায় গাজীপুর সিটি আইডিয়াল স্কুল এন্ড কলেজে শিক্ষাগত করে আসছি। গত কয়েকদিন আগে বিকেলে সপরিবারে আমার স্বামীর ভাইয়ের বাসায় মিরপুরে বেড়াতে যাই পরবর্তীতে দুদিন পর বাসায় ফিরে দেখি আমার রুমের তালা ভাঙ্গা মালামাল অগোছালো রুমে থাকা স্বর্ণের গয়না টাকা ও মালামাল না থাকায় বাড়িওলার কথার মধ্যে সন্দেহ হইলে এ ব্যাপারে তার বড় ভাইয়ের সাথে কথা বললে বিষয়টি মীমাংসা করিয়া দেওয়ার আশ্বাস দেন। কিন্তু এভাবে কিছুদিন চলে যাওয়ার পর তার বড় ভাই চুরি হয়ে যাওয়া মালামাল তাদের নিকট হইতে উদ্ধার করে না দিয়ে দুই মাসের ভাড়া মওকুফ করিয়ে দিয়ে বাড়ি থেকে চলে যাওয়ার নির্দেশ দেন।

এ অবস্থায় বাসা খালি করিয়া না দেওয়ায় বাড়ির মালিক ইব্রাহিম হোসেন বিভিন্ন প্রকার ভয়-ভীতি প্রদান করেছে।
এ ব্যাপারে বাড়িওলা ইব্রাহিম হোসেন বলেন, উনার রুমে চুরি হয়েছে কিনা এ ব্যাপারে আমি কিছু বলতে পারব না ওই দিন আমি বাড়িতে ছিলাম না।
কোনাবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এমদাদ হোসেন জানান, এ বিষয়টি আমার জানা নাই। তবে ঘটনা সত্যি হলে তদন্ত সাপেক্ষ আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

গাজীপুর কথা

আরো পড়ুন