ঢাকা,  বৃহস্পতিবার  ২৫ এপ্রিল ২০২৪

Gazipur Kotha | গাজীপুর কথা

কালীগঞ্জে প্রধানমন্ত্রীর প্রণোদনা পেলেন ৮০ জন শিক্ষক-কর্মচারী

প্রকাশিত: ১৫:৫২, ১০ সেপ্টেম্বর ২০২০

কালীগঞ্জে প্রধানমন্ত্রীর প্রণোদনা পেলেন ৮০ জন শিক্ষক-কর্মচারী

প্রধানমন্ত্রী শেখ হাসিনা কর্তৃক কালীগঞ্জে নন-এমপিও ৮০ জন কলেজ, মাদ্রাসার শিক্ষক ও কর্মচারীদের জন্য প্রণোদনা হিসাবে প্রদানকৃত অনুদানের চেক বিতরণ করা হয়েছে।

বুধবার দুপুরে উপজেলা প্রশাসনের আয়োজনে উপজেলার সম্মেলন কক্ষে নরুন টেকনিক্যাল এন্ড বিএম কলেজের ১১ জন শিক্ষক ১ জন অফিস সহায়ক ও বিভিন্ন মাদ্রাসার ৫৬ জন শিক্ষক, ১৩ জন কর্মচারীদের মধ্যে প্রধানমন্ত্রীর প্রণোদনার অর্থের চেক বিতরণ করেছেন আওয়ামী লীগের মহিলাবিষয়ক সম্পাদক মেহের আফরোজ চুমকি এমপি।

প্রধানমন্ত্রীর প্রণোদনা হিসেবে প্রত্যেক শিক্ষককে ৫ হাজার টাকা ও কর্মচারীদের ২৫ শত টাকা করে দেয়া হয়।
অনুষ্ঠানে সংক্ষিপ্ত বক্তৃতায় মেহের আফরোজ চুমকি এমপি বলেন, বিএনপি হত্যার মাধ্যমে রাজনীতিতে এসেছে। তারা দেশ ও জাতির স্বার্থে হত্যার রাজনীতি শুরু করেনি। নিজেদের স্বার্থে বিএনপি হত্যার রাজনীতি শুরু করেন। যারা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তাঁর পরিবারের আত্মীয়-স্বজনদের হত্যা করেছে। বিএনপি তাদের প্রমোশন দিয়ে বড় বড় পদে আসীন করে পুরস্কৃত করেছিল। তারা বঙ্গবন্ধু ও স্বাধীনতার ইতিহাস মুছে ফেলতে চেয়েছিল। তারা স্বাধীনতার বিরোধী ছিল। তাদের চিন্তা চেতনায় ছিল আওয়ামী লীগ ক্ষমতায় গেলে দেশ বিক্রি করে দিবে, এদেশ হিন্দু রাষ্ট্রে পরিণত হবে। প্রধানমন্ত্রী ফজরের নামাজ পড়ে দেশ ও দেশের মানুষের জন্য কাজ করে যাচ্ছেন। সন্তানকে বাবা-মা বিক্রি করতেপারে না।

উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. শিবলী সাদিকের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. মোয়াজ্জেম হোসেন পলাশ, ভাইস চেয়ারম্যান অ্যাডভোকেট মাকসুদ-উল আলম মাসুদ।
এছাড়া অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা নুর-ই-জান্নাত, উপজেলা মহিলাবিষয়ক কর্মকর্তা শাহানাজ আক্তার প্রমুখ।

গাজীপুর কথা