ঢাকা,  শুক্রবার  ১৯ এপ্রিল ২০২৪

Gazipur Kotha | গাজীপুর কথা

কালীগঞ্জে পল্লী চিকিৎসক সমিতির আহ্বায়ক কমিটি গঠন

প্রকাশিত: ১৮:০০, ৬ এপ্রিল ২০২১

কালীগঞ্জে পল্লী চিকিৎসক সমিতির আহ্বায়ক কমিটি গঠন

বাংলাদেশ পল্লী চিকিৎসক কেন্দ্রীয় কমিটির সভাপতি ডা: মোঃ সবুজ আলী সাহেব এর পরামর্শ ক্রমে, কালীগঞ্জ উপজেলা পল্লী চিকিৎসক সমিতির গাজীপুর জেলার কালীগঞ্জ উপজেলা কমিটি গঠন এ নির্দেশনা দেন। এর ধারাবাহিকতায় আজ মঙ্গলবার সকাল ১১টার সময় কালীগঞ্জ থানা গেট সংলগ্ন কাজী অফিসে, কালীগঞ্জ উপজেলা পল্লী চিকিৎসক সমিতির আহ্বায়ক কমিটি গঠন করা হয়। এই সময় উপস্থিত ছিলেন বাংলাদেশ পল্লী চিকিৎসক সমিতির গাজীপুর জেলার প্রধান উপদেষ্টা , বাংলাদেশ পল্লী চিকিৎসক কেন্দ্রীয় কমিটির কার্যকরী সদস্য ডঃ আব্দুর রহমান ভূঁইয়া । গাজীপুর জেলা পল্লী চিকিৎসক সমিতির প্রচার সম্পাদক ডাক্তার মাজহারুল ইসলাম এবং গাজীপুর জেলার সহ-প্রচার সম্পাদক এমরান হোসেন।

১১ সদস্য আহ্বায়ক কমিটি গঠন করা হয়েছে, আহবায়ক কমিটি গঠনের পূর্বে কেন্দ্রীয় নেতা এবং জেলা কমিটির নেতৃবৃন্দ কালীগঞ্জ উপজেলার বিভিন্ন পল্লী চিকিৎসকদের ও দোকানে কুশল বিনিময় করেন এবং করুণা কালীন সময়ে রোগীদের সামাজিক দূরত্ব বজায় রেখে নির্বিঘ্নে চিকিৎসাসেবা দেওয়ার অঙ্গীকার ব্যক্ত করেন।

কাজী মোঃ মনজুর হোসেনকে আহবায়ক ,, মুক্তাদির হোসেনকে সদস্য সচিব করে ১১ সদস্য বিশিষ্ট আহ্বায়ক কমিটি গঠন করা হয়। কাজী মোঃ মনজুর হোসেন, আহবায়ক।

রিয়াদ হোসেন আসলাম যুগ্ম-আহ্বায়ক (১), ডাক্তার নিরঞ্জন চন্দ্র শীল যুগ্ম-আহ্বায়ক (২). মোঃ মুক্তাদির হোসেন সদস্য সচিব।

সদস্য হিসেবে যারা রয়েছেন: সাইফুল ইসলাম, সাখাওয়াত হোসেন চৌধুরী, মশিউর রহমান খান লিটন, জহিরুল ইসলাম, ডাক্তার মামুনুর রশিদ, মোঃ কাজী সেলিম, এবং আব্দুল মান্নান। এ সময় উপস্থিত ছিলেন বাংলাদেশ পল্লী চিকিৎসক সমিতির কেন্দ্রীয় উপজেলা সমিতির নেতৃবৃন্দ এবং প্রিন্ট মিডিয়ার সাংবাদিকবৃন্দ।
কেন্দ্রীয় কমিটির নেতৃবৃন্দ কালীগঞ্জ উপজেলা হলে চিকিৎসক সমিতির আহ্বায়ক কমিটিকে তিন সপ্তাহের মধ্যে পূর্ণাঙ্গ কমিটি দেওয়ার নির্দেশনা দেন। দেশ ও জাতির তথা কালীগঞ্জ উপজেলা বাসীর মঙ্গল কামনা করে অনুষ্ঠান শেষ হয়।

গাজীপুর কথা