ঢাকা,  বৃহস্পতিবার  ২৮ মার্চ ২০২৪

Gazipur Kotha | গাজীপুর কথা

কালীগঞ্জে কৃষি ব্যাংকের জেনারেটর বিস্ফোরণে এক কর্মচারী আহত

প্রকাশিত: ১১:৪৬, ৮ অক্টোবর ২০২০

কালীগঞ্জে কৃষি ব্যাংকের জেনারেটর বিস্ফোরণে এক কর্মচারী আহত

গাজীপুরের কালীগঞ্জে বাংলাদেশ কৃষি ব্যাংকের জেনারেটর বিস্ফোরণে অগ্নী দগ্ধ হয়ে মাস্টার রোলে কর্মরত মফিজুল নামের একজন কর্মচারী আহত হওয়ার সংবাদ পাওয়া গেছে। সে উপজেলার বক্তারপুর ইউনিয়নের মোহানী গ্রামের মোজাম্মেলের ছেলে।

মঙ্গলবার (০৬ অক্টোবর) সন্ধ্যায় উপজেলার আওড়াখালী বাজার বাংলাদেশ কৃষি ব্যাংক শাখায় দীর্ঘ সময় বিদ্যুৎ না থাকায় জেনারেটর দিয়ে ব্যাংকের কার্যক্রম অব্যাহত রাখেন। হটাৎ বিদ্যুৎ আসার পর মাস্টার রোলে কর্মরত মোঃ মফিজুল ইসলাম ব্যাংকের জেনারেটর বন্ধ করতে গেলে জেনারেটরটি বিস্ফোরিত হয়ে অগ্নীকান্ডের সৃষ্টি হয়।

ওই সময় মফিজুলের শরীরে আগুন লাগলে সে ডাক-চিৎকার করতে করতে দ্বিতীয় তলা থেকে নিচে নেমে আসলে আশে-পাশে থাকা দোকানদার তার শরীরের উপর পানি ঢেলে দিয়ে আগুন নিভায়। তাৎক্ষণিক ব্যাংক কর্মকর্তারা তাকে গাজীপুর শহীদ তাজউদ্দিন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে সেখানকার কর্তব্যরত চিকিৎসক প্রাথমিক চিকিৎসা শেষে তাকে ঢাকা মেডিকেল কলেজের শেখ হাসিনা বার্ণ ইউনিটে প্রেরণ করেন। চিকিৎসক বলেন তার শরীরের ৪৫ শতাংশ পুড়ে গেছে।
 
বাংলাদেশ কৃষি ব্যাংক আওড়খালী বাজার শাখার ম্যানেজার ইকবাল হোসেন বলেন- প্রাথমিক চিকিৎসার ব্যয় ভার অত্র শাখার ব্যবস্থাপক ও উর্দ্ধতন কর্মকর্তা মাসুদ হাসান বহন করেন। নিউজটি আপনি পড়ছেন ব্যাংকিং নিউজ বিডি ডটকম-এ। তিনি প্রতিনিয়ত মফিজুলের চিকিৎসার খোঁজ খবর রাখছেন ও পরবর্তী চিকিৎসার টাকার ব্যবস্থা করবেন বলে আশ্বস্ত করেন।

গাজীপুর কথা