ঢাকা,  শনিবার  ২০ এপ্রিল ২০২৪

Gazipur Kotha | গাজীপুর কথা

কালীগঞ্জ উপজেলা স্বেচ্ছাসেবক লীগের বর্ধিত সভা অনুষ্ঠিত

প্রকাশিত: ১০:০২, ১ নভেম্বর ২০২০

কালীগঞ্জ উপজেলা স্বেচ্ছাসেবক লীগের বর্ধিত সভা অনুষ্ঠিত

স্বেচ্ছাসেবক লীগ নিয়ে কারো উৎসাহ নেই। যুবলীগের চাইতে গুরুত্বপূর্ণ সংগঠন স্বেচ্ছাসেবক লীগ। বঙ্গবন্ধুর আদর্শ হলো জনগণকে সেবা করা। তাদের খেজমত করা। জনগণের ভালোবাসা পেলেই নেতা হতে পারবেন। আমরা সবাই ঐক্যবদ্ধ থাকলে, আওয়ামী লীগের একটি সংগঠনও আদর্শের বাইরে যাবে না। শনিবার বিকেলে কালীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের কার্যালয়ে উপজেলা স্বেচ্ছাসেবক লীগের বর্ধিত সভায় প্রধান অতিথি হিসেবে আওয়ামী লীগের মহিলাবিষয়ক সম্পাদক মেহের আফরোজ চুমকি এমপি এসব কথা বলেন।

তিনি আরোও বলেন, আমি ২০০৮ সালে এমপি নির্বাচনের পর কালীগঞ্জ উপজেলার আওয়ামী লীগ ও যুবলীগের কমিটি ছিল। অঙ্গসংগঠনের কোনো কমিটি ছিল না। মহিলা আওয়ামী লীগ ও যুব মহিলা লীগের কোনো অস্তিত্ব ছিল না।
নেতাকর্মীদের মুখে মাস্ক না থাকায় তাদের উদ্দেশ্যে এমপি চুমকি আরোও বলেন, সামনে করোনার কী অবস্থা হবে। এটা নিয়ে নেতাকর্মীরা কোনো গুরুত্ব দিচ্ছে না। পরিবারের লোকদের বাঁচানোর জন্য মাস্ক পড়েন।

কালীগঞ্জ উপজেলা স্বেচ্ছাসেবক লীগের আহবায়ক মো. রফিকুল ইসলাম সিজুর সভাপতিত্বে বর্ধিত সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, গাজীপুর স্বেচ্ছাসেবক লীগের সভাপতি অ্যাডভোকেট মোশারফ হোসেন ভূইয়া ও সাধারন সম্পাদক নাসির উদ্দিন জর্জ প্রমুখ।
এই সময় উপস্থিত ছিলেন কালীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক এইচ.এম আবু বকর চৌধুরী, কালীগঞ্জ পৌর আওয়ামী লীগের সভাপতি এস এম রবিন হোসেন, কালীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের অর্থবিষয়ক সম্পাদক মো. শরীফ হোসেন খান কনকসহ দলীয় অঙ্গসংগঠনের নেতাকর্মীরা।

গাজীপুর কথা