ঢাকা,  শুক্রবার  ২৯ মার্চ ২০২৪

Gazipur Kotha | গাজীপুর কথা

কালিয়াকৈরে বিলে গোসল করতে এসে যুবকের মৃত্যু

প্রকাশিত: ০৯:৫৬, ১২ আগস্ট ২০২০

কালিয়াকৈরে বিলে গোসল করতে এসে যুবকের মৃত্যু

গাজীপুরের কালিয়াকৈরে বিলে গোসল করতে এসে রনি নামের এক যুবকের মৃত্যু হয়েছে। মঙ্গলবার (১১ আগস্ট) দুপুরে উপজেলায় সফিপুর বড়ইবাড়ী আঞ্চলিক সড়কের বাঁশতলী মকস বিলে এ ঘটনা ঘটে। নিহত রনি(১৭) সিলেটের আনন্দপুর গ্রামের রবিন্দ্র রায় এর ছেলে। মৃত রনি ও তার পরিবার উপজেলার সফিপুর বোর্ডমিল এলাকার নুরু মিয়ার বাসায় ভাড়া থাকত।

স্থানীয় সূত্রে জানাযায়, মঙ্গলবার দুপুরে বন্ধুদের সাথে হৈ চৈ করে গোসল করার জন্য নিজ বাসভবন থেকে বাঁশতলী সড়কে আসে। এসময় প্লাবিত সড়কের ভাঙা অংশে তীব্র স্রোতে পড়ে ভেসে বিলে চলে যায়। তার সাথে থাকা অপর বন্ধুরা জানত সে সাতার জানে তাই ইচ্ছে করে ভেসে যাচ্ছে। কিছুক্ষণ পর হঠাৎ রনিকে আর দেখতে না পেয়ে সাথে থাকা বন্ধুরা চিৎকার করে উঠে। চিৎকার শুনে স্থানীয় লোকজন ছুটোছুটি করে এসে পানিতে ঝাপিয়ে পড়ে খোঁজ করতে থাকে।
এদিকে খবর পেয়ে উদ্ধার কাজে কালিয়াকৈর ফায়ার সার্ভিস স্টেশনের একটি ডুবুরী দল এসে উপস্থিত হয়। স্থানীয় ও ফায়ার সার্ভিসের সদস্যদের প্রচেষ্টায় দুই ঘন্টা পর ওই যুবকের লাশ উদ্ধার করা হয়।

কালিয়াকৈর ফায়ার সার্ভিস স্টেশনের কর্মকর্তা কবীরুল আলম বিষয়টি নিশ্চিত করে বলেন, মৃত রনির লাশ উদ্ধার করে তার পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।
 

গাজীপুর কথা