ঢাকা,  শুক্রবার  ১৯ এপ্রিল ২০২৪

Gazipur Kotha | গাজীপুর কথা

কালিয়াকৈরে ছিনতাই হওয়া টাকার ৩০ লাখ উদ্ধার, গ্রেপ্তার ৫

প্রকাশিত: ০৮:১০, ১৫ জুন ২০২০

কালিয়াকৈরে ছিনতাই হওয়া টাকার ৩০ লাখ উদ্ধার, গ্রেপ্তার ৫

গাজীপুরের কালিয়াকৈরে ছিনতাই হওয়া ৮০ লাখ টাকার মধ্যে ৩০ লাখ ৬৮ হাজার টাকাসহ ইউএস ডলার, অস্ত্র ও গোলা উদ্ধার করা হয়েছে।

রোববার র‌্যাব-১ সদস্যরা ঢাকা মহানগরী, সাভার, আশুলিয়া, মগবাজার, ডেমরা এবং কড়াইল বস্তিতে অভিযান চালিয়ে ছিনতাইকারী দলের পাঁচ সদস্যকে গ্রেপ্তারের পাশাপাশি ওই টাকা ও অন্যন্য জিনিস উদ্ধার করেন।

বিষয়টি নিশ্চিত করেছেন র‌্যাবের আইন ও গণমাধ্যম বিভাগের সহকারী পরিচালক এএসপি সুজয় সরকার।

গ্রেপ্তার ব্যক্তিরা হলেন- বরগুনার রিয়াজ উদ্দিন (৩৬), পটুয়াখালীর মো. সাগর মাহমুদ (৪০), বরিশালের মো. জলিল (৪০), রাজবাড়ীর মো. ইসমাইল হোসেন ওরফে মামুন (৪৫) ও টাঙ্গাইলের মনোরঞ্জন ওরফে বাবু (৪১)।

র‌্যাব জানিয়েছে, গ্রেপ্তার ব্যক্তিদের কাছ থেকে র‌্যাব-১ সদস্যরা ৩০ লাখ ৬৮ হাজার টাকা, এক হাজার একশত ইউএস ডলার, একটি প্রিমিও প্রাইভেট কার (চট্ট মেট্রো-গ ১১-৭৬৫৩), তিনটি মোটর সাইকেল (বরিশাল মেট্রো-ল-১১-০৭২৭, ঢাকা মেট্রো হ ৬৪-১৭১৪, ঢাকা মেট্রো ল-১৮-০১৬১) একটি বিদেশি রিভলবার, একটি বিদেশি পিস্তল, একুশ রাউন্ড গোলাবারুদ, দুইটি ম্যাগজিন, তিনটি পাসপোর্ট এবং আটত্রিশটি মোবাইল ফোন উদ্ধার করেছেন।

গত ৭ জুন ঢাকা-টাঙ্গাইল মহাসড়কে গাজীপুরের কালিয়াকৈর উপজেলার খাড়াজোড়া এলাকায় ছিনতাইকারীরা গুলি করে ইনক্রেডিবল ফ্যাশনস্ লি. গার্মেন্টসের ৮২ লাখ ১২ হাজার টাকা ছিনতাই করে।

গাজীপুর কথা