ঢাকা,  শনিবার  ২০ এপ্রিল ২০২৪

Gazipur Kotha | গাজীপুর কথা

কাপাসিয়ায় সিমিন হোসেন রিমি এমপির ৫৯তম জন্মদিন পালন

প্রকাশিত: ০৬:৪৪, ২০ আগস্ট ২০২০

কাপাসিয়ায় সিমিন হোসেন রিমি এমপির ৫৯তম জন্মদিন পালন

স্বাধীন বাংলাদেশের প্রথম প্রধান বঙ্গতাজ তাজউদ্দীন আহমদের কন্যা, সংস্কৃতি বিষয়ক মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও বাংলাদেশ আওয়ামী কেন্দ্রীয় কমিটির সাবেক সদস্য মানবিক কাপাসিয়া গড়া ও উন্নয়নের রূপকার সিমিন হোসেন রিমি এমপির ৫৯তম জন্মদিন ১৯ আগস্ট।
১৯৬১ সালে এই দিনে বাংলাদেশ আওয়ামী প্রেসিডিয়াম সদস্য ও রত্নাগর্ভা মা সৈয়দা জোহরা তাজউদ্দীন কোল জুড়ে আসে  ফুটফুটে এ শিশু কন্য।

স্বাধীনতা, মুক্তিযুদ্ধের আদর্শ ও নিয়ম শৃঙ্খলার মধ্যে বেড়ে উঠা  সিমিন হোসেন রিমি মহোদয় সামাজিক, সাংস্কৃতিক ও আসহায় মানুষের জন্য সারা জীবন কাজ করছেন।
গাজীপুর-৪ কাপাসিয়া উপজেলা থেকে বার বার নির্বাচিত সংসদ সদস্য তিনি।

কাপাসিয়া থেকে  নির্বাচিত  উপজেলা পরিষদ চেয়ারম্যান, ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান, উপজেলা সকল অফিসাররা সৎ ও মানবিক এমপি সিমিন হোসেন রিমি নির্দেশনা ও পরামর্শ ক্রমে ব্যাপক কাজ করছেন।

অপরদিকে বাংলাদেশ আওয়ামী কাপাসিয়া উপজেলা শাখা অত্যন্ত সুসংগঠিত অবস্থায় রয়েছে। উপজেলা, ইউনিয়ন, ওয়ার্ড ও গ্রাম পর্যায়ে তাদের কমিটি রয়েছে। করোনা পরিস্থিতি মোকাবেলা কাপাসিয়া উপজেলা সারা দেশের মধ্যে অনন্য ভুমিকা রেখেছে।
সিমিন হোসেন রিমি নেতৃত্বের আগামীর কাপাসিয়া অনেক দূর এগিয়ে জন্মদিন উপলক্ষে এ প্রত্যাশা করছি। জয় হোক রিমি আপার, জয় হোক মানবতার।

গাজীপুর কথা