ঢাকা,  শুক্রবার  ১৯ এপ্রিল ২০২৪

Gazipur Kotha | গাজীপুর কথা

কাপাসিয়ায় বঙ্গবন্ধুর আলোকচিত্র প্রদর্শনী ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

প্রকাশিত: ০৮:৫৫, ১৮ আগস্ট ২০২০

কাপাসিয়ায় বঙ্গবন্ধুর আলোকচিত্র প্রদর্শনী ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

বাংলাদেশ আওয়ামী কাপাসিয়া উপজেলা শাখার মাসব্যাপী কর্মসূচীর অংশ হিসেবে গতকাল ১৭ আগষ্ট সোমবার দুপুরে উপজেলা আওয়ামী দলীয় কার্যালয়ে দুর্গাপুর ইউনিয়ন আওয়ামী লীগ ও সহযোগী সংগঠন ও ওয়ার্ড পর্যায়ে নেতৃবৃন্দ বঙ্গবন্ধুর আলোকচিত্র প্রদর্শনী, পর্যালোচনা ও দোয়া মাহফিল  হয়েছে।  
অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে ভিডিও কনফারেন্সের মাধ্যমে বক্তব্য রাখেন সংস্কৃতি বিষয়ক মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি বঙ্গতাজ কন্যা সিমিন হোসেন রিমি এমপি।

প্রধান বক্তৃা ছিলেন গাজীপুর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও গাজীপুর-৩ আসনের সংসদ সদস্য ইকবাল হোসেন সবুজ।
বিশেষ অতিথি ছিলেন কাপাসিয়া উপজেলা পরিষদ চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি এড মো আমানত হোসেন খান ও গাজীপুর সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান ও জেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি এড রীনা পারভীন।

উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও সাবেক এমপি মুহম্মদ শহীদুল্লাহ্ সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন কাপাসিয়া উপজেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক আবদুল কবীর মাস্টার, মহিলা ভাইস চেয়ারম্যান রওশন আরা সরকার, সাধারণ সম্পাদক  মিজানুর রহমান প্রধান, আবদুল মজিদ দর্জী, মাহাবুব উদ্দিন, জসিম উদ্দিন সিকদার, নারগিস হায়দার, বিনোদ সরকার, মাজহারুল ইসলাম লেলিন, জসিম উদ্দিন, সাখাওয়াত হোসেন প্রধান, রাজিব ঘোষ, মজিবুর রহমান, আ. রব, আবদুল কাইয়ুম ভুইয়া, মাহামুদুল হাসান মামুন, উম্মে কুলসুম শিল্পী।

গাজীপুর কথা