ঢাকা,  শুক্রবার  ২৯ মার্চ ২০২৪

Gazipur Kotha | গাজীপুর কথা

কাপাসিয়ায় ৪২ তম জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি সপ্তাহ সমাপ্ত

প্রকাশিত: ১৬:৪৯, ২৮ নভেম্বর ২০২০

কাপাসিয়ায় ৪২ তম জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি সপ্তাহ সমাপ্ত

উপজেলা পর্যায়ে ৪২ তম জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি সপ্তাহ ২০২০ উপলক্ষে বিজ্ঞান ও প্রযুক্তি জাদুঘর তত্ত্বাবধানে, বিজ্ঞান ও প্রযুক্তি মন্ত্রণালয়ের পৃষ্ঠপোষকতায় ও গাজীপুরের কাপাসিয়া উপজেলা প্রশাসনের আয়োজনে সমাপনী ও পুরস্কার বিতরণ করা হয়েছে ।  শনিবার (২৮ নভেম্বর ) দুপুরে উপজেলা পরিষদের মিলনায়তনে এ অনুষ্ঠান হয় । 

উপজেলা নির্বাহী অফিসার মোসা: ইসমত আরা'র সভাপতিত্বে সমাপনী ও পুরস্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা পরিষদের চেয়ারম্যান ও গাজীপুর জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি এডভোকেট মোঃ আমানত হোসেন খান, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মোঃ আব্দুল ছালাম, সহকারি মাধ্যমিক শিক্ষা অফিসার জাহাঙ্গীর আলম চৌধুরী,কাপাসিয়ার সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও উপজেলা যুবলীগের সভাপতি সাখাওয়াত হোসেন প্রধান, উপজেলা আওয়ামী লীগের স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক এমদাদুল হক, সদস্য জসিম উদ্দিন শেখ, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক রাজিব ঘোষ সহ বিভিন্ন স্কুল-কলেজের শিক্ষক শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন ।

উপজেলা পর্যায়ে মাধ্যমিক ও উচ্চমাধ্যমিক রানীগঞ্জ উচ্চ বিদ্যালয় প্রথম স্থান, দ্বিতীয় পাবুর উচ্চ বিদ্যালয়, তৃতীয় কাপাসিয়া সরকারি পাইলট উচ্চ বিদ্যালয় ।  কাপাসিয়া সেন্ট্রাল স্কুল এন্ড কলেজ প্রথম, দ্বিতীয় এম এ মজিদ সাইন্স কলেজ, তৃতীয় কোহিনুর স্কুল এন্ড কলেজ ।

গাজীপুর কথা