ঢাকা,  শুক্রবার  ১৯ এপ্রিল ২০২৪

Gazipur Kotha | গাজীপুর কথা

কাপাসিয়ায় মুজিববর্ষ উপলক্ষে ভলিবলের ফাইনাল খেলা অনুষ্ঠিত

প্রকাশিত: ১৬:৪৭, ১৪ ফেব্রুয়ারি ২০২১

কাপাসিয়ায় মুজিববর্ষ উপলক্ষে ভলিবলের ফাইনাল খেলা অনুষ্ঠিত

মুজিববর্ষ উপলক্ষে গাজীপুরের কাপাসিয়া তাজউদ্দীন আহমদ স্মৃতি সংসদের উদ্যোগে ফাইনাল ভলিবল খেলা অনুষ্ঠিত হয়েছে। খেলায় অংশগ্রহণ করেন ইউনাইটেড নোয়ারবাড়ি ভলিবল একাদশ বনাম কাচারী মোড় মানসুর ভলিবল একাদশ।

শনিবার  বিকেলে উপজেলা উত্তর খামের বাগের টেক সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে এ ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়।

তরগাঁও ইউনিয়ন ৬ নং ওয়ার্ডের আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক মোঃ ফরিদ খানের সভাপতিত্বে ও খামের একটি বাড়ি একটি খামার ও পল্লী সঞ্চয় ব্যাংক সমিতি আবু নাসের খান সোহেলের পরিচালনায় ফাইনাল ভলিবল খেলায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কাপাসিয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান ও গাজীপুর জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি এডভোকেট মোঃ আমানত হোসেন খান, স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়ের সিনিয়র সহকারী সচিব আজিজুল হক খান মামুন। উদ্বোধক ছিলেন উপজেলা আওয়ামী লীগের সাবেক যুব ও ক্রীড়া সম্পাদক ও উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক এবিএম সাইফুল ইসলাম মোল্লা।পৃষ্ঠপোষক হিসেবে উপস্থিত ছিলেন তরগাঁও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মোঃ আইয়ুবুর রহমান সিকদার, এসময় উপস্থিত ছিলেন কড়িহাতা ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নাজমুল ইসলাম মোল্লা মতিন, সমাজসেবক মোফাজ্জল হোসেন খান, কাপাসিয়া ডিগ্রী কলেজের সাবেক ভিপি হাফিজুল হক চৌধুরী আইয়ুব, ৫ নং ওয়ার্ডের ইউপি সদস্য ইলিয়াস হোসেন মোল্লা, টুর্নামেন্ট কমিটির যুগ্ম আহবায়ক মোরশেদ,কাপাসিয়া ডিগ্রী কলেজের ক্রীড়া শিক্ষক আনোয়ার সাদেক জামান, এম আর উচ্চ বিদ্যালয়ের ক্রীড়া শিক্ষক আওলাদ হোসেন নয়ন চৌধুরী।

পুরস্কার বিতরণ করেন কাপাসিয়া উপজেলা ছাত্রলীগের সাবেক সহ সভাপতি মেহেদী হাসান খান রানা, গাজীপুর জেলা স্বেচ্ছাসেবক লীগের যুগ্মসাধারণ সম্পাদক তায়েব খান কিশোর, উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক রাশেদুল হক সৈকত।
রেফারি হিসেবে দায়িত্ব পালন করেন কোহিনুর স্কুল এন্ড কলেজের ক্রীড়া শিক্ষক  দুলাল হোসেন শেখ ও  সানাউল্লাহ খান, ধারা বর্ণনায় ছিলেন মোঃ জাহাঙ্গীর আলম ।
ইউনাইটেড নোয়ারবাড়ি ভলিবল একাদশকে পরাজিত করে কাচারী মোড় মানসুর ভলিবল একাদশ চ্যাম্পিয়ন হয় । পরে অতিথিরা বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন।

গাজীপুর কথা