ঢাকা,  শনিবার  ২০ এপ্রিল ২০২৪

Gazipur Kotha | গাজীপুর কথা

কাপাসিয়ায় ক্ষুদ্রনৃগোষ্ঠী শিক্ষার্থীদের মাঝে শিক্ষাবৃত্তি প্রদান

প্রকাশিত: ১৬:৩২, ১১ মার্চ ২০২১

কাপাসিয়ায় ক্ষুদ্রনৃগোষ্ঠী শিক্ষার্থীদের মাঝে শিক্ষাবৃত্তি প্রদান

গাজীপুরের কাপাসিয়া সরকারি পাইলট উচ্চ বিদ্যালয়ের স্টুডেন্ট কমনরুম উদ্বোধন ও ক্ষুদ্র নৃগোষ্ঠীর শিক্ষার্থীদের মাঝে শিক্ষাবৃত্তি প্রদান করা হয়েছে। বৃহস্পতিবার (১১ মার্চ) দুপুরে কাপাসিয়া পাইলট উচ্চ বিদ্যালয়ের স্বপ্নসিঁড়ি উদ্বোধন ও ক্ষুদ্র নৃগোষ্ঠীর  ২০ জন শিক্ষার্থীদের মাঝে বৃত্তি প্রদান করা হয়।

উপজেলা নির্বাহী অফিসার মোসা:  ইসমত আরা'র সভাপতিত্বে ও সহকারী কমিশনার (ভূমি ) তানভীর ফরহাদ শামীমের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উদ্বোধন ও শিক্ষাবৃত্তি প্রদান করেন গাজীপুর জেলা প্রশাসক এসএম তরিকুল ইসলাম।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান ও গাজীপুর জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি অ্যাডভোকেট মোঃ আমানত হোসেন খান, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আসাদুজ্জামান আসাদ, উপজেলা সহকারী মাধ্যমিক শিক্ষা অফিসার জাহাঙ্গীর আলম চৌধুরী, ইউনিসেফের প্রতিনিধি ডাক্তার সাবরিনা, কাপাসিয়া সরকারি পাইলট উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক ফাইজ উদ্দিন ফকির প্রমুখ ।

এস এম তরিকুল ইসলাম বলেন, সত্য কথা বলতে হবে এবং কঠোর পরিশ্রমের বিদ্যা অর্জন করতে হবে। আধুনিক প্রযুক্তি ব্যবহার করে আমরা অনেক দূর এগিয়ে গেছি।
এড. আমানত হোসেন খান বলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা নৃগোষ্ঠী শিক্ষার্থীদের সহায়তা করেছেন। তাদের আত্ম সামাজিক উন্নয়নে বিভিন্ন ধরনের সহযোগিতা করেন।

গাজীপুর কথা