ঢাকা,  শুক্রবার  ১৯ এপ্রিল ২০২৪

Gazipur Kotha | গাজীপুর কথা

কাপাসিয়ায় হিরামতি খাল পুনঃখনন কাজের উদ্বোধন করলেন রিমি এমপি

প্রকাশিত: ১৭:১৩, ১৯ ফেব্রুয়ারি ২০২১

কাপাসিয়ায় হিরামতি খাল পুনঃখনন কাজের উদ্বোধন করলেন রিমি এমপি

বাংলাদেশ কৃষি উন্নয়ন কর্পোরেশন বিএডিসি কৃষি মন্ত্রণালয় বৃহত্তর ঢাকা জেলা এলাকার উন্নয়ন প্রকল্প( ৩ পর্যায়) এর আওতায় গাজীপুরের কাপাসিয়া উপজেলায় হিরামতি খাল পুনঃখনন কাজের উদ্বোধন করা হয়েছে ।

১৭ ফেব্রুয়ারি, বুধবার দুপুরে কাপাসিয়া সদর ইউনিয়ন বরর্জনা এলাকায় হিরামতি খাল পুনঃখনন কাজের উদ্বোধন করা হয়।

কাপাসিয়া সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও উপজেলা যুবলীগের সভাপতি সাখাওয়াত হোসেন প্রধানের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক রাজীব ঘোষের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে হিরামতি খাল পুনঃখনন কাজের উদ্বোধন ও বক্তব্য রাখেন সংস্কৃতি বিষয়ক মন্ত্রণালয়ের সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও বঙ্গতাজ কন্যা সিমিন হোসেন রিমি এমপি ।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি মুহাম্মদ শহীদুল্লাহ, গাজীপুর জেলার বিএডিসির প্রকৌশলী মোঃ ফারুক হোসেন।
এ সময় উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার মোসাঃ ইসমত আরা, কাপাসিয়া থানার অফিসার ইনচার্জ ( ওসি) মোঃ আলম চাঁদ, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মোঃ মিজানুর রহমান প্রধান, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আসাদুজ্জামান আসাদ, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক  মাহবুব উদ্দিন আহমেদ সেলিম,প্রচার ও প্রকাশনা সম্পাদক মোঃ ইমান উল্লাহ  ইমু সহ আওয়ামী লীগের অঙ্গ সংগঠনের বিভিন্ন নেতাকর্মীরা উপস্থিত ছিলেন ।

গাজীপুর কথা