ঢাকা,  শুক্রবার  ১৯ এপ্রিল ২০২৪

Gazipur Kotha | গাজীপুর কথা

এসআই’র পরকীয়ায় ভাঙল দুই বোনের সংসার

প্রকাশিত: ১৭:২৭, ২২ ডিসেম্বর ২০১৯

এসআই’র পরকীয়ায় ভাঙল দুই বোনের সংসার

গাজীপুরের কালীগঞ্জ থানার এসআই মাইন উদ্দিন ওরফে মাইনুলের বিরুদ্ধে পরকীয়ার অভিযোগ পাওয়া গেছে। তার কারণে ভেঙেছে আপন দুই বোনের সংসার।
এ ঘটনা জানাজানি হলে তড়িগড়ি করে একই জেলার কাপাসিয়া থানায় যোগ দেন এসআই মাইনুল।

সম্প্রতি তার বিরুদ্ধে প্রয়োজনীয় ব্যবস্থা নিতে পুলিশ মহাপরিদর্শক, ঢাকা রেঞ্জের ডিআইজি ও গাজীপুরের এসপি’র কাছে লিখিত অভিযোগ করেছেন ভুক্তভোগী এক বোনের স্বামী।

রোববার সন্ধ্যায় অভিযোগকারী জানান, ৭-৮ মাস আগে একটি মামলার তদন্ত করতে এসআই মাইন উদ্দিন তার শ্বশুরবাড়ি যান। সেখানে তার শালিকার সঙ্গে পরিচয় ও মোবাইল নম্বর বিনিময় করেন। কথাবার্তার একপর্যায়ে তারা পরকীয়ায় জড়িয়ে পড়েন। এতে শালিকার সংসারে অশান্তি সৃষ্টি হয়। পরে মাইনুলকে বিয়ের প্রলোভনে স্বামীকে ডিভোর্স দেন তার শালিকা। কিছুদিন পর এসআই মাইনুল আবার ওই বাড়িতে যান। তখন শালিকাকে না পেয়ে তার স্ত্রীর সঙ্গে সুসম্পর্ক গড়ে তোলেন তিনি। একপর্যায়ে তার সঙ্গেও পরকীয়া ও শারীরিক সম্পর্কে জড়িয়ে পড়েন এসআই মাইনুল।

তিনি বলেন, আমি না থাকলে এসআই মাইনুল বাড়িতে গিয়ে ঘণ্টার পর ঘণ্টা সময় কাটাতেন। আমার বাবা-মা তাদের বাধা দিলে তারা উল্টো হুমকি দেয়। আমি তাদের বোঝানোর চেষ্টা করলে এসআই মাইনুল আমাকে মিথ্যা মামলায় ফাঁসানো ও প্রাণনাশের হুমকি দেন। বিষয়টি নিয়ে স্ত্রীকে চাপ দিলে সেও সন্তানদের ফেলে বাড়ি ছেড়ে চলে যায়। এসআই মাইনুলের কারণে আমার ১২ বছরের সংসার ভেঙে গেছে। আমাদের দুই সন্তানের ভবিষ্যৎ অনিশ্চিত হয়ে পড়েছে।

অভিযোগকারী আরো বলেন, স্ত্রীর খোঁজ না পেয়ে কালীগঞ্জ থানায় জিডি করেছি। এসআই মাইনুলের বিষয়ে পুলিশের সঙ্গে কথা বলেছি। কিন্তু কোনো কাজ না হওয়ায় পুলিশ মহাপরিদর্শক, ঢাকা রেঞ্জের ডিআইজি ও গাজীপুরের এসপি’র কাছে লিখিত অভিযোগ করেছি।
 
অভিযুক্ত এসআই মাইন উদ্দিন বলেন, ওদের সঙ্গে আমার মাঝেমধ্যে মোবাইলে কথা হতো। ফোনে সব কিছু বলা যাবে না। স্বশরীরে আসেন, পরে কথা হবে।

কালীগঞ্জ ও কাপাসিয়া সার্কেলের এডিশনাল এসপি পংকজ দত্ত জানান, এ বিষয়ে কালীগঞ্জ থানায় একটি জিডি হয়েছে। বিস্তারিত জানা নেই। তবে এসআই মাইনুল সিসি নিয়ে কাপাসিয়া থানায় যোগ দিয়েছেন বলে শুনেছি।

গাজীপুর কথা