ঢাকা,  বৃহস্পতিবার  ১৮ এপ্রিল ২০২৪

Gazipur Kotha | গাজীপুর কথা

এবার হেফাজত নেতা ফয়েজীর বিরুদ্ধে ভুক্তভোগী নারীর ধর্ষণ মামলা

প্রকাশিত: ০৪:৪২, ৭ মে ২০২১

এবার হেফাজত নেতা ফয়েজীর বিরুদ্ধে ভুক্তভোগী নারীর ধর্ষণ মামলা

এবার হেফাজতে ইসলাম বাংলাদেশের বিলুপ্ত কেন্দ্রীয় কমিটির প্রচার সম্পাদক জাকারিয়া নোমান ফয়েজীর বিরুদ্ধে ধর্ষণ মামলা করেছেন ভুক্তভোগী নারী।
শুক্রবারে (৭ মে) ভোর রাতে হাটহাজারী থানায় এ মামলা দায়ের হয়। বিষয়টি নিশ্চিত করেছেন চট্টগ্রাম জেলা পুলিশ সুপার এস এম রশিদুল হক।
পুলিশ সূত্রে জানা গেছে, ২০১৯ সালের সেপ্টেম্বর মাসে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে এক নারীর সঙ্গে জাকারিয়া নোমান ফয়েজীর পরিচয় হয়। এরপর তিনি ওই নারীর সঙ্গে যোগাযোগ করতে থাকেন। একপর্যায়ে তাকে বিয়ের প্রলোভন হাটহাজারীর ভাড়া বাসায় নিয়ে আসেন নোমান ফয়েজী।

পুলিশ সূত্রে আরও জানা গেছে, ওই বাসায় ফয়েজী তাকে একবছর ধরে ধর্ষণ করেছেন। এরপর চট্টগ্রাম শহরের বিভিন্ন হোটেলেও তিনি ওই নারীকে একাধিকবার ধর্ষণ করেছেন। ফয়েজীর প্রতারণা বুঝতে পেরে ভুক্তভোগী নারী শুক্রবার ভোররাতে হাটহাজারী থানায় মামলাটি দায়ের করেন।

এর আগে বুধবার (৫ মে) বিকেলে কক্সবাজারের চকরিয়া থেকে চট্টগ্রাম জেলা গোয়েন্দা পুলিশের একটি টিম তাকে গ্রেফতার করেছিল। পরদিন বৃহস্পতিবার তাকে তিন মামলায় ১০ দিনের রিমান্ড আবেদন করে আদালতে প্রেরণ করে পুলিশ। শুনানি শেষে আদালত তার পাঁচদিনের রিমান্ড মঞ্জুর করেন।

গাজীপুর কথা

    আরো পড়ুন