ঢাকা,  শুক্রবার  ২৯ মার্চ ২০২৪

Gazipur Kotha | গাজীপুর কথা

দল ধীরে ধীরে উন্নতি করছে: শ্রীধরন শ্রীরাম

প্রকাশিত: ১৩:৩১, ২৮ সেপ্টেম্বর ২০২২

দল ধীরে ধীরে উন্নতি করছে: শ্রীধরন শ্রীরাম

শ্রীধরন শ্রীরাম

দুর্বল প্রতিপক্ষ আরব আমিরাতের বিপক্ষে অনেক যুদ্ধ করেই ২-০ ব্যবধানে টি-২০ সিরিজ জিতেছে বাংলাদেশ। তবে বাংলাদেশ টি-২০ দলের টেকনিক্যাল ডিরেক্টর শ্রীধরন শ্রীরাম দাবি করলেন, বাংলাদেশ উন্নতি করছে।

মঙ্গলবার শেষ ম্যাচে স্বাগতিকদের গুঁড়িয়ে দিয়েছে বাংলাদেশের বোলাররা। তবে ব্যাটিং ছিল প্রশ্নবিদ্ধ। প্রথম ম্যাচটি তো প্রায় জিতেই গিয়েছিল আমিরাত। শেষ ওভারে বাংলাদেশ কোনোমতে ৭ রানে জিতেছে।

ম্যাচ শেষে শ্রীধরন শ্রীরাম বলেন, আমি তাদের (ক্রিকেটার) উন্নতি করতে বলেছিলাম, সেটা তারা করে দেখিয়েছে। আজ সবকিছুই সহজ ছিল। বল ভিজে যায়নি (শিশিরে)। পরিকল্পনা বাস্তবায়নের জন্য ছেলেদেরকে অবশ্যই ক্রেডিট দিতে হবে।

তিনি আরো বলেন, আমরা আমাদের পেস বোলারদের ঘুরিয়ে ফিরিয়ে খেলাতে চেয়েছি। সামনে এই থিম ধরেই আমরা এগোব। নিউজিল্যান্ডে একটা ত্রিদেশীয় সিরিজ আছে, সেটা ছেলেদের জন্য ভিন্ন চ্যালেঞ্জ হতে যাচ্ছে।

গত ম্যাচে দারুণ বোলিংয়ে ৩ উইকেট নেওয়া শরীফুল ইসলামকে দ্বিতীয় ম্যাচে খেলানো হয়নি। তাছাড়া বাজে বোলিং করা মুস্তাফিজও একাদশে ছিলেন না।

এই দুজনের জায়গায় তাসকিন আহমেদ আর এবাদত হোসেন এসে ১টি করে উইকেট শিকার করেছেন। তাসকিন ৪ ওভারে ২২ এবং এবাদত ৪ ওভারে ২৬ রান দেন। যাকে খারাপ বোলিং বলার সুযোগ নেই।