বুধবার  ০৫ অক্টোবর ২০২২,   আশ্বিন ১৯ ১৪২৯,  ০৯ রবিউল আউয়াল ১৪৪৪

Gazipur Kotha | গাজীপুর কথা

সাফজয়ীদের লাগেজ ভেঙে ডলার চুরি হয়নি: বিমানবন্দর কর্তৃপক্ষের দাবি

প্রকাশিত: ১৫:২২, ২২ সেপ্টেম্বর ২০২২

সাফজয়ীদের লাগেজ ভেঙে ডলার চুরি হয়নি: বিমানবন্দর কর্তৃপক্ষের দাবি

ফাইল ছবি

ঢাকার হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে সাফজয়ী বাংলাদেশ জাতীয় নারী ফুটবল দলের দুই সদস্য কৃষ্ণা রানি সরকার ও শামসুন্নাহারের লাগেজ ভেঙে ডলার ও টাকা চুরি হয়েছে বলে দাবি করা হয়েছিল। তবে এটি সত্য নয় বলে জানিয়েছে বিমানবন্দর কর্তৃপক্ষ।

বৃহস্পতিবার বাংলাদেশ ‍ফুটবল ফেডারেশনের (বাফুফে) সুত্র লাগেজ থেকে অর্থ চুরির বিষয়টি নিশ্চিত করে। সুত্র জানায়, বাংলাদেশ সাফজয়ী নারী দলের সদস্য কৃষ্ণা রানি সরকারের ব্যাগ থেকে ৫০০ ডলার এবং সামসুন্নাহার সিনিয়রের ব্যাগ থেকে ৪০০ ডলার হারিয়েছে।

তবে এই দাবি সত্য নয় জানিয়েছে শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর কর্তৃপক্ষ। একটি বিবৃতির মাধ্যমে তারা জানায়, সিসিটিভি ফুটেজ চেক করে দেখা গেছে ফুটবলারদের দাবি সত্য নয়।

 

বিমানবন্দর কর্তৃপক্ষের বিবৃতি

বিমানবন্দর কর্তৃপক্ষের বিবৃতি

এর আগে নেপালে ইতিহাস গড়ে বুধবার (২১ সেপ্টেম্বর) দুপুরে ঢাকার হযরত শাহজালাল (রহ.) আন্তর্জাতিক বিমানবন্দরে পা রাখে সাবিনার নেতৃত্বাধীন বাংলাদেশ নারী ফুটবল দল। এরপর সেখান থেকে রাজসিক সংবর্ধনা দিয়ে ছাদখোলা বাসে তাদের নিয়ে যাওয়া হয় বাফুফে ভবনে।

এরই মধ্যে বিমানবন্দরে এক অপ্রীতিকর ঘটনা ঘটে। কৃষ্ণাদের লাগেজ ভেঙে ডলার, টাকা ও উপহারসামগ্রী চুরির ঘটনা ঘটে বলে জানা যায়। এ ছাড়াও অনেকের লাগেজের তালা ভাঙা ছিল বলেও জানানো হয়। যেখানে শাড়ি, প্রসাধনীসহ মূল্যবান উপহার সামগ্রী ছিল।

বিমানবন্দরের লাগেজ বেল্টের এক পাশে পড়ে ছিল সাবিনা, কৃষ্ণাদের লাগেজগুলো। বাফুফের পক্ষ থেকে মেয়েদের লাগেজগুলো সংগ্রহ করা হয়। সারাদিনের সংবর্ধনা ও ক্লান্তি শেষে ফুটবলাররা যখন লাগেজ হাতে পান, তখন বিষয়টি তাদের নজরে আসে।