বুধবার  ০৫ অক্টোবর ২০২২,   আশ্বিন ১৯ ১৪২৯,  ০৯ রবিউল আউয়াল ১৪৪৪

Gazipur Kotha | গাজীপুর কথা

উৎসবের মাঝে ঋতুপর্ণার আঘাত পাওয়ার সেই মুহূর্ত

প্রকাশিত: ১২:৩৫, ২২ সেপ্টেম্বর ২০২২

উৎসবের মাঝে ঋতুপর্ণার আঘাত পাওয়ার সেই মুহূর্ত

ঋতুপর্ণার আঘাত

সাফ মহিলা ফুটবল চ্যাম্পিয়নশিপে শিরোপা জিতে বুধবার (২১ সেপ্টেম্বর) দেশে ফেরে বাংলাদেশের মেয়েরা। শিরোপা জিতে দেশে ফেরার পর ছাদখোলা বাসে সংবর্ধনা দেয়া হয় তাদের। 

রাজধানীর হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে ট্রফি উচিয়ে ধরে আনন্দ করতে করতে বাফুফে ভবন পর্যন্ত যায় সাবিনারা। ছাদখোলা বাসে আনন্দ যাত্রার সময় মাথায় আঘাত পেয়েছেন সাফ চ্যাম্পিয়ন ফুটবলার ঋতুপর্ণা চাকমা।

সাবিনাদের বাস যখন বনানী ফ্লাইওভারে ওঠে তখন হঠাৎ আহত হন ঋতুপর্ণা চাকমা। গাড়ি থামিয়ে তাকে অ্যাম্বুলেন্সে করে সিএমএইচে নেয়া হয়। তাৎক্ষণিকভাবে তাকে তিনটি সেলাই দেয়া হয়েছে। বিষয়টি নিশ্চিত করেছেন জাতীয় নারী দলের হেড কোচ গোলাম রাব্বানী ছোটন। ছোটন জানিয়েছেন, গাছের সঙ্গে লেগে মাথায় ব্যথা পেয়েছেন ঋতুপর্ণা। তাকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। তবে সেলাই লেগেছে কি না এ বিষয়ে তিনি নিশ্চিত হতে পারেননি। ঋতুপর্ণার আঘাত গুরুতর না হওয়ার তাকে সেলাই দিয়ে আলাদা অ্যাম্বুলেন্সে করে বাফুফেতে পাঠানো হয়। দলের আগে বাফুফেতে পৌঁছেছেন ঋতুপর্ণা। বুধবার (২১ সেপ্টেম্বর) দুপুরে কাঠমান্ডু থেকে ঢাকায় ফিরে আসে জাতীয় দল। সাফজয়ীদের সম্মানে বিমানবন্দরেই অভ্যর্থনার আয়োজন করে যুব ও ক্রীড়া মন্ত্রণালয় এবং বাফুফে। সেখানে কেক কেটে ও ফুল দিয়ে ফুটবলারদের বরণ করে নেয়া হয়। এরপর বিশেষ ছাদখোলা বাসে করে দলকে নিয়ে আসা হয় বাফুফে ভবনে। সেখানেই আঘাত পান ঋতুপর্ণা।