বুধবার  ০৫ অক্টোবর ২০২২,   আশ্বিন ১৯ ১৪২৯,  ০৯ রবিউল আউয়াল ১৪৪৪

Gazipur Kotha | গাজীপুর কথা

নবাব সাকিব আল হাসান যখন বাস ড্রাইভার!

প্রকাশিত: ১৮:৪০, ২৪ জুলাই ২০২২

নবাব সাকিব আল হাসান যখন বাস ড্রাইভার!

সাকিব আল হাসান

আসন্ন জিম্বাবুয়ে সফরে টি-টোয়েন্টি দলে নেই সাকিব আল হাসান। তবে তিনি বর্তমানে দেশেই আছেন। ক্রিকেট থেকে বিশ্রাম পেয়ে কাজ করছেন বিভিন্ন বিজ্ঞাপনের মডেল হিসেবে। এবার সাকিব আল হাসানকে দেখা যাবে বাস ড্রাইভারের চরিত্রে!

রোববার বিকেল ৫টার পর নিজের অফিসিয়াল ফেসবুক পেইজে একটি ছবি শেয়ার করেন সাকিব আল হাসান। ছবির লোকেশন দেওয়া বাংলাদেশ চলচ্চিত্র উন্নয়ন কর্পোরেশন (বিএডিসি)। ছবিতে কোনো ক্যাপশন না দিলেও, একটি বাসের ইমোজি দিয়েছেন!

সাকিব আল হাসান সবসময় সবকিছু বলেন না! তিনি আকার-ইঙ্গিতে বুঝিয়ে দেন। তার দেওয়া বাসের ইমোজিতে অনেক ভক্তই বুঝে গেছেন, তাকে কোনো একটি কমার্শিয়ালে দেখা যাবে বাস ড্রাইভারের চরিত্রে!

এর আগে ফেসবুক পেজে দুটি ছবি পোস্ট করেছেন সাকিব আল হাসান। যুদ্ধের পোশাকে পোজ দিয়েছেন এই অলরাউন্ডার। ঠিক বাহুবালির সাজ নয়, কাছাকাছি কিছু একটা। অনেকটা প্রাচীনকালের যোদ্ধার সাজ। ছবি দুটি এরই মধ্যে ভাইরাল হয়েছে। সাকিবের ওই ছবিগুলো ভালো লেগেছে বাংলাদেশের পেসার রুবেল হোসেনের।

নিজের ভেরিফাইড ফেসবুক পেজে ছবি দুটি আপলোড করেছেন রুবেল। ক্যাপশনে লিখেছেন, ক্রিকেট বিশ্বের নবাব সাকিব আল হাসান।’

 

 

নবাব সাকিব আল হাসান। ছবি: সংগৃহীত

নবাব সাকিব আল হাসান। ছবি: সংগৃহীত

ওয়ানডে সিরিজ না খেলে অনেক আগেই ওয়েস্ট ইন্ডিজ ত্যাগ করেন সাকিব আল হাসান। খেলবেন না জিম্বাবুয়ের বিপক্ষে সিরিজেও। তবে আর যাই হোক, ক্রিকেট মাঠে বাংলাদেশের সবচেয়ে নির্ভরযোগ্য প্লেয়ার হিসেবে ধরা হয় তাকে।