ঢাকা,  শুক্রবার  ২৯ মার্চ ২০২৪

Gazipur Kotha | গাজীপুর কথা

আজকের রাশি: ১৬ সেপ্টেম্বর

প্রকাশিত: ১০:৪৯, ১৬ সেপ্টেম্বর ২০২২

আজকের রাশি: ১৬ সেপ্টেম্বর

আজকের রাশি: ১৬ সেপ্টেম্বর

আজ ১৬ সেপ্টেম্বর ২০২২, শুক্রবার। আজকের তারিখে জন্মগ্রহণ করায় রাশিচক্রে আপনি কন্যা রাশির জাতক-জাতিকা। চলুন জেনে নেয়া যাক আপনার রাশিতে আজকের পূর্বাভাস:

মেষ (২১ মার্চ - ২০ এপ্রিল)

মেষ রাশির জাতক-জাতিকার দিনটি ভালো যাবে না। আর্থিক বিষয়ে কিছু দুশ্চিন্তা দেখা দেবে। পাওনাদারের টাকা পরিশোধ করতে হতে পারে। ব্যাংক থেকে কিছু টাক ঋণ নিতে পারেন। পরিবারের কোনো সদস্যর জন্য চিকিৎসা ব্যয় বৃদ্ধি পাবে। যাত্রাপথে সাবধানে চলাফেরা করতে হবে। কারো সাথে বিতর্কে জড়াতে যাবেন না।

বৃষ (২১ এপ্রিল - ২১ মে)

বৃষ রাশির জাতক-জাতিকার দিনটি শুভ সম্ভাবনাময়। ব্যবসায়িক কাজে কিছু অগ্রগতি আশা করা যায়। জীবনসাথীর শরীর স্বাস্থ্য ভালো হয়ে উঠবে। অংশীদারি কাজে কোনো বন্ধুর সহায়তা পেতে পারেন। আর্থিক বিষয়ে আত্মীয়ের সাহায্য পাওয়ার যোগ প্রবল। বৈদেশিক বাণিজ্যে ভালো আয় রোজগার হতে পারে।

মিথুন (২২ মে - ২১ জুন)

মিথুন রাশির জাতক-জাতিকার দিনটি ঝামেলার। কর্মস্থলে সহকর্মীর সাথে মতানৈক্য দেখা দেবে। বিদেশ থেকে কোনো আত্মীয়ের দেশে আগমন হতে পারে। রাগ ও জেদ পরিহার করে চলার চেষ্টা করুন। শরীর স্বাস্থ্য ভালো যাবে না। পেটের পীড়া বা আমাশায় ভুগতে পারেন। কোনো মূল্যবান দ্রব্য হারিয়ে ফেলার আশঙ্কা প্রবল।

কর্কট (২২ জুন - ২২ জুলাই)

আজ কর্কট রাশির জাতক-জাতিকার দিনটি ভালো যাবে। রোমান্টিক বিষয়ে ঝামেলার সম্মুখীন হতে পারেন। নতুন রিলেশনের ক্ষেত্রে একটু সতর্ক হতে হবে। সন্তানের পড়াশোনা নিয়ে দুশ্চিন্তায় পড়তে পারেন। শিল্পী ও কলাকুশলীদের দিনটি ভালো যাবে না। কোনো বন্ধুর দ্বারা প্রতারিত হতে পারেন। সৃজনী কাজে বাধা-বিপত্তির যোগ।

সিংহ (২৩ জুলাই - ২৩ আগস্ট)

সিংহ রাশির জাতক-জাতিকার দিনটি মিশ্র সম্ভাবনাময়। কিছু কিছু প্রত্যাশা পূরণ হতে পারে। পারিবারিক বিষয়ে মায়ের কোনো সিদ্ধান্তকে মেনে নিতে পারেন। যানবাহন ও আসবাবপত্র ক্রয়ের যোগ প্রবল। আজ ভূমি ও স্থাবর সম্পত্তি সংক্রান্ত বিষয়ে কোনো মীমাংসা হতে পারে। প্রভাবশালী আত্মীয়র সাহায্য পেতে পারেন।

কন্যা (২৪ আগস্ট - ২৩ সেপ্টেম্বর)

আজ কন্যার জাতক-জাতিকার দিনটি ভালো যাবে। বস্ত্র ও গার্মেন্টস পণ্যের ব্যবসায় আশানুরুপ লাভের যোগ দেখা যায়। ছোট ভাই-বোনের সাথে কিছু মনমালিন্য দেখা দিতে পারে। মুদ্রণ ও প্রকাশনা ব্যবসায় বহু বাধা-বিপত্তি দেখা দিতে পারে। বিদেশ থেকে কোনো আশানুরুপ সংবাদ নাও পেতে পারেন।

তুলা (২৪ সেপ্টেম্বর - ২৩ অক্টোবর)

তুলা রাশির জাতক-জাতিকার দিনটি মিশ্র সম্ভাবনাময়। বকেয়া টাকা আদায়ের সুযোগ পেয়ে যাবেন। স্ত্রীর কাছ থেকে কিছু অর্থ লাভের যোগ রয়েছে। আজ গৃহে আত্মীয়ের আগমন হবার সম্ভাবনা প্রবল। বিকাশ ও মানি এক্সচেঞ্জ ব্যবসায় একটু সতর্ক থাকতে হবে। আজ কাউকে টাকা ধার দেওয়া ঠিক হবে না।

বৃশ্চিক (২৪ অক্টোবর - ২২ নভেম্বর)

বৃশ্চিক রাশির জাতক-জাতিকার দিনটি শুভ সম্ভাবনাময়। শারীরিক অবস্থার উন্নতি আশা করা যায়। কাজে কর্মে আপনার প্রভাব প্রতিপত্তি বৃদ্ধি পাবে। বন্ধুর সাহায্য আশা করতে পারেন। কর্মস্থলে কোনো ভালো ঘটনা ঘটার যোগ রয়েছে। বিদেশ যাত্রার পরিকল্পনায় অগ্রগতি আশা করা যায় দাম্পত্য সুখ শান্তি বৃদ্ধি পাবে।

ধনু (২৩ নভেম্বর - ২১ ডিসেম্বর)

ধনু রাশির জাতক-জাতিকার দিনটি ব্যয় বহুল থাকবে। বাড়িতে কোনো আত্মীয়-স্বজনের আপ্যায়নে ব্যয় বৃদ্ধি পাবে। প্রবাসীদের কাজে-কর্মে অগ্রগতি আশা করা যায়। আইনগত জটিলতার অবসান হতে পারে। ট্রাভেল এজেন্টদের ভালো আয় রোজগারের যোগ। রাইড শেয়ারের চালকরা ভালো আয় রোজগার করতে পারবেন।

মকর (২২ ডিসেম্বর - ২০ জানুয়ারি)

মকর রাশির জাতক-জাতিকার দিনটি শুভ সম্ভাবনাময়। আজ মাতৃরুপী বোনের সাহায্য পেতে পারেন। ব্যবসায়িক কাজ কর্মে অগ্রগতি হবে। কোনো বন্ধুর সাহায্যে বকেয়া বিল আদায় করতে পারবেন। বৈদেশিক বাণিজ্যে ভালো আয় রোজগারের সুযোগ রয়েছে। ঠিকাদারী কাজে মন্দা দেখা দেবে।

কুম্ভ (২১ জানুয়ারি - ১৮ ফেব্রুয়ারি)

কুম্ভ রাশির জাতক-জাতিকার দিনটি মিশ্র সম্ভাবনাময়। চাকরিজীবিদের কর্মস্থলে নতুন সুযোগ আসবে। রাজনৈতিক কোনো কর্মকাণ্ডে অংশ নিতে পারেন। গুরুত্বপূর্ণ কাজের দায়িত্ব পাওয়ার যোগ রয়েছে। প্রশাসনিক কর্মকর্তাদের আয় রোজগার বৃদ্ধির যোগ প্রবল।

মীন (১৯ ফেব্রুয়ারি - ২০ মার্চ)

মীন রাশির জাতক-জাতিকার দিনটি বৈদেশিক কাজের জন্য শুভ। বিদ্যার্থীরা উচ্চ শিক্ষার জন্য বিদেশ যেতে পারেন। ভিসা সংক্রান্ত বিষয়ে ভালো ফল আশা করা যায়। ধর্মীয় ও আধ্যাত্মীক কোনো ব্যক্তির সাহায্য পেতে পারেন। আপনার বিদেশ সংক্রান্ত কাজ কর্মে ভালো ফল পাবেন। বিজ্ঞান ও চিকিৎসা বিজ্ঞানের শিক্ষার্থীদের বৃত্তি লাভের যোগ প্রবল।