ঢাকা,  মঙ্গলবার  ২৩ এপ্রিল ২০২৪

Gazipur Kotha | গাজীপুর কথা

নারীসহ বিকাশ প্রতারক চক্রের তিন সদস্য গ্রেপ্তার

প্রকাশিত: ২০:০৭, ৭ ফেব্রুয়ারি ২০২৩

নারীসহ বিকাশ প্রতারক চক্রের তিন সদস্য গ্রেপ্তার

নারীসহ বিকাশ প্রতারক চক্রের তিন সদস্য গ্রেপ্তার

গাজীপুরে এক নারীসহ সংঘবদ্ধ বিকাশ প্রতারক চক্রের তিন সদস্যকে গ্রেপ্তার করেছে পুলিশ। সোমবার (০৬ ফেব্রুয়ারি) দিবাগত রাতে কালিয়াকৈর ও টঙ্গী এলাকা থেকে তাদের গ্রেপ্তার করা হয়। জিএমপি'র উপ-কমিশনার (অপরাধ-উত্তর) আবু তোরাব মো: শামসুর রহমান বিষয়টি নিশ্চিত করেছেন। মঙ্গলবার (০৭ ফেব্রুয়ারি) দুপুরে তাঁর কার্যালয়ে সভাকক্ষে সংবাদ সম্মেলনে তিনি এ তথ্য জানান।

গ্রেপ্তারকৃতরা হলো গাজীপুরের কালিয়াকৈর উপজেলার গোবিন্দপুর গ্রামের মৃত দধি মন্ডলের ছেলে শফিকুল ইসলাম ওরফে সুশীল (নব মুসলিম) (৪০), শেরপুরের শ্রীবর্দী উপজেলার আটাকান্দা গ্রামের জয়নালের ছেলে মোহাম্মদ মামুন শুকুর (২৫) এবং গাইবান্ধার পলাশবাড়ী উপজেলার শিবরামপুর গ্রামের নজরুল ইসলাম মেয়ে নিলুফা আক্তার (২৬)। তারা সাভারের আশুলিয়া ও গাজীপুর মহানগরের টঙ্গী এলাকায় ভাড়া থেকে অপরাধ কার্যক্রম পরিচালনা করতো।

গাজীপুর মেট্রোপলিটন পুলিশ (জিএমপির) সহকারী উপ-কমিশনার (অপরাধ-উত্তর) রেজওয়ান আহমেদ জানান, গত ২৪ জানুয়ারী জনৈক সুরাইয়া খাতুন অভিযোগ করেন তাদের বিকাশ এজেন্টের দোকান থেকে অজ্ঞাত এক ব্যক্তি মোবাইল ফোন চুরি করে। ওই মোবাইল থেকে প্রতারক চক্র ২৮ হাজার টাকা ক্যাশ আউট করে।

পরে তথ্য প্রযুক্তির মাধ্যমে গাজীপুরের কালিয়াকৈরে অভিযান চালিয়ে প্রতারক চক্রের সদস্য শফিকুল ইসলাম ওরফে সুশীলকে গ্রেপ্তার করে। পরে তার দেওয়া তথ্য চক্রের অপর দুই সদস্য মোহাম্মদ মামুন শুকুর এবং নিলুফা আক্তারকে টঙ্গী থেকে গ্রেপ্তার করে।

তিনি আরো জানান, গ্রেপ্তারকৃতদের কাছ থেকে ১১টি মোবাইল, ক্যাশ আউটকৃত সাড়ে ১৭ হাজার টাকা ও একটি মোটরসাইকেল উদ্ধার করা হয়। চক্রের অন্যান্য সদস্যদের গ্রেফতারে অভিযান অব্যাহত আছে। তাদেররকে মঙ্গলবার (০৭ ফেব্রুয়ারি) দুপরের পর আদালতে পাঠানো হয়েছে।