ঢাকা,  শুক্রবার  ১৯ এপ্রিল ২০২৪

Gazipur Kotha | গাজীপুর কথা

বিএনপি রাজপথের মারামারি সুপ্রিম কোর্টে নিয়ে গেছে: তথ্যমন্ত্রী

প্রকাশিত: ১৪:৩৩, ১৭ মার্চ ২০২৩

বিএনপি রাজপথের মারামারি সুপ্রিম কোর্টে নিয়ে গেছে: তথ্যমন্ত্রী

তথ্য ও সম্প্রচারমন্ত্রী ড. হাছান মাহমুদ (ফাইল ছবি)

আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক এবং তথ্য ও সম্প্রচারমন্ত্রী ড. হাছান মাহমুদ বলেছেন, বিএনপি রাজপথের মারামারি সুপ্রিম কোর্টে নিয়ে গেছে।

শুক্রবার (১৭ মার্চ) সকালে কাকরাইলে তথ্য ভবনে বঙ্গবন্ধুর ১০৩তম জন্মবার্ষিকী উপলক্ষে তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের আলোচনা সভায় এ কথা বলেন তিনি।

হাছান মাহমুদ বলেন, সুপ্রিম কোর্ট আইনজীবী সমিতির নির্বাচনে বিএনপিপন্থি আইনজীবীরা ব্যালট পেপার ছিনতাই করেছে। তারা রাজপথের মারামারি আদালতে নিয়ে গেছে।

তিনি বলেন, নয়াপল্টনে, প্রেসক্লাবে যারা মিছিল করে তাদের কথা শুনলে মনে হয় গত ১৪ বছরে শেখ হাসিনার সময়ে কোনো উন্নয়নই হয়নি। মির্জা ফখরুল ইসলাম আলমগীরের বক্তব্য শুনলে মনে হয় দেশে কোনো উন্নয়ন হয়নি। দেশের উন্নয়ন বিএনপি ও স্বাধীনতাবিরোধী অপশক্তিরা রুখে দিতে চায় বলেও মন্ত্য করেন ড. হাছান।

এর আগে সকালে ধানমন্ডিতে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০৩তম জন্মবার্ষিকী উপলক্ষে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন শেষে তিনি বলেন, সাম্প্রদায়িক অপশক্তির পৃষ্ঠপোষক বিএনপি দেশের উন্নয়ন ও অগ্রগতির পথে বাধা। এ অপশক্তিকে প্রতিহত করতে হবে।

হাছান মাহমুদ বলেন, এ অপশক্তি যদি বাংলাদেশের অগ্রগতির চাকাকে টেনে না ধরত, তাহলে বাংলাদেশ এরই মধ্যে আরও অনেক দূর এগিয়ে যেত।