ঢাকা,  বৃহস্পতিবার  ২৫ এপ্রিল ২০২৪

Gazipur Kotha | গাজীপুর কথা

বিএনপির মরণযাত্রা শুরু হয়ে গেছে : ওবায়দুল কাদের

প্রকাশিত: ১৯:৫৩, ২৯ জানুয়ারি ২০২৩

বিএনপির মরণযাত্রা শুরু হয়ে গেছে : ওবায়দুল কাদের

ওবায়দুল কাদের

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, খেলার আগেই বিএনপি পালানো শুরু করেছে, মরণযাত্রা শুরু করেছে। দুর্নীতির বিরুদ্ধে খেলা হবে, খেলা হবে হত্যা-ষড়যন্ত্রের বিরুদ্ধে, খেলা হবে জঙ্গিবাদের বিরুদ্ধে, খেলা হবে সাম্প্রদায়িকতার বিরুদ্ধে। আগামী নির্বাচনে ফাইনাল খেলা। বিএনপির এখনো শিক্ষা হয়নি। আগামী নির্বাচনে আবারো পরাজয়ের মুখ দর্শন করে তারা শিক্ষা পাবে।

রোববার (২৯ জানুয়ারি) দুপুরে রাজশাহীতে অনুষ্ঠিত আওয়ামী লীগের জনসভায় তিনি এসব কথা বলেন।

তিনি আরও বলেন, আজকের এই জনসভা জনসমুদ্রে পরিণত হয়েছে। এই মাঠে যত মানুষ তার থেকে দশগুণ মানুষ বাহিরে আছে, বক্তব্য শুনছে। কিছুদিন আগে বিএনপি এখানে সমাবেশ করেছিল। সেই সমাবেশ আর আজকের সমাবেশ রাজশাহীবাসী এবং সারা বাংলাদেশ দেখছে। বিএনপি বলেছিল, লাল কার্ড দেখিয়ে ১০ ডিসেম্বর সরকারের পতন ঘটাবে। কিন্তু সরকার এখনো আছে। বিএনপি এখন পদযাত্রায়। এটা পদযাত্রা না বিএনপির মরণযাত্রা। এখন তারা সরকারকে পালাতে বলে। পালাবার পথ নাকি খুঁজে পাবে না। ফখরুল সাহেব পালিয়ে আছেন তো আপনারা?

তিনি আরও বলেন, তারেক রহমান আর রাজনীতি করবে না। মুচলেকা দিয়ে পালিয়েছে। আমরা পালাতে জানি না। এই দেশে আমার জন্ম, এই দেশেই মরব এটা বঙ্গবন্ধুর কথা। আমরা পালাব না, আমরা ফখরুল সাহেবের বাসায় গিয়ে উঠবো। আসলে বিএনপি জ্বালায় জ্বালায় মরছে। এখন তাদের জ্বালা হলো মেট্রোরেল। সামনে তাদের আরেক জ্বালা আসছে বঙ্গবন্ধু টানেল। এখন আমরা যেদিকে তাকাই শুধু উন্নয়ন আর উন্নয়ন।

ওবায়দুল কাদের বলেন, শেখ হাসিনার উন্নয়নের ফলে রাজশাহী এখন ক্লিন সিটিতে পরিণত হয়েছে। আজ রাজশাহী ভাগ্যবান কারণ রাজশাহী শহর বাংলাদেশের সবচেয়ে পরিষ্কার শহর। প্রধানমন্ত্রীর নেতৃত্বে রাজশাহী শহরকে সজ্জিত করা হয়েছে।