ঢাকা,  শুক্রবার  ১৯ এপ্রিল ২০২৪

Gazipur Kotha | গাজীপুর কথা

বিএনপির কোনো নেতার রাষ্ট্র পরিচালনার যোগ্যতা নেই: শেখ পরশ

প্রকাশিত: ২২:১৫, ২৯ নভেম্বর ২০২২

বিএনপির কোনো নেতার রাষ্ট্র পরিচালনার যোগ্যতা নেই: শেখ পরশ

শেখ পরশ

যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ বলেছেন, বিএনপির কোনো নেতার রাষ্ট্র পরিচালনা করার কোনো যোগ্যতা নেই। না আছে খালেদা জিয়ার, না আছে তার গুণধর পুত্র তারেকের। দক্ষতা নেই বলে আজ তারা এ দেশকে ধ্বংস করার পরিকল্পনা হাতে নিয়েছে। 

তিনি বলেন, তারা দেশে নৈরাজ্য সৃষ্টি করে, ভয়ভীতি দেখিয়ে তাদের বিদেশি প্রভুদের দৃষ্টি আকর্ষণ করার চেষ্টা করছে। কিন্তু কোনো বিদেশি প্রভুর নির্দেশনায় বা হস্তক্ষেপে বাংলাদেশে নির্বাচন হবে না। সরকারও পরিবর্তন হবে না।

মঙ্গলবার চট্টগ্রাম মহানগরীর কাজীর দেউড়ির ইন্টারন্যাশনাল কনভেনশন সেন্টারে যুবলীগের প্রস্তুতি সভায় বক্তব্যে তিনি এসব কথা বলেন। আগামী ৪ ডিসেম্বর পলোগ্রাউন্ডে প্রধানমন্ত্রীর জনসভা সফল করতে বিভাগীয় সমাবেশের আয়োজন করে যুবলীগ।

প্রধানমন্ত্রী শেখ হাসিনার জনসভায় এক লাখ জমায়েতের টার্গেট বেঁধে দিয়ে শেখ ফজলে শামস পরশ বলেন, ‘আমি এক লাখ লোকের মিছিল নিয়ে প্রধানমন্ত্রীর জনসভায় যেতে চাই। মহানগর যুবলীগের কাছে এক লাখ জমায়েত চাই। এরপর উত্তর ও দক্ষিণ জেলা যুবলীগ যত জমায়েত দিতে পারে, সেটা দেবে।’

সভার একপর্যায়ে যুবলীগ চেয়ারম্যান নগর কমিটিতে পদপ্রত্যাশী এবং তৃণমূল কমিটির নেতাদের মঞ্চের সামনে ডেকে এনে কে কত জমায়েত করতে পারবেন-সে বিষয়ে জানতে চান। নেতাদের কেউ ১০ হাজার, কেউ ৮ হাজার, কেউ ৫ হাজার-এভাবে জমায়েতের প্রতিশ্রুতি দেন।

প্রধানমন্ত্রীর জনসভা নিয়ে চট্টগ্রামসহ ১১ জেলার যুবলীগের প্রস্তুতি সভায় যুবলীগ সাধারণ সম্পাদক মো. মাইনুল হোসেন খান নিখিলের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব-উল আলম হানিফ। আগামী ৪ ডিসেম্বরের মহাসমাবেশকে মহাজনসমুদ্রে পরিণত করে সফল করার জন্য দিকনির্দেশনা দেওয়া হয় সভায়।