ঢাকা,  বৃহস্পতিবার  ২৫ এপ্রিল ২০২৪

Gazipur Kotha | গাজীপুর কথা

৩১ অক্টোবরের মধ্যে চট্টগ্রাম নগর আ.লীগের ওয়ার্ড ও থানা সম্মেলন

প্রকাশিত: ২২:৪৬, ৩০ সেপ্টেম্বর ২০২২

৩১ অক্টোবরের মধ্যে চট্টগ্রাম নগর আ.লীগের ওয়ার্ড ও থানা সম্মেলন

চট্টগ্রাম নগর আ.লীগ

চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক সিটি মেয়র আ.জ.ম নাছির উদ্দীন বলেছেন, দুর্গাপূজা ও ঈদ-এ-মিল্লাদুন্নবীর পর ১১ অক্টোবর থেকে চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের আওতাধীন ওয়ার্ড পর্যায়ে সম্মেলন অনুষ্ঠিত হবে। আর আগামী ৩১ অক্টোবরের মধ্যে থানা এবং ওয়ার্ড পর্যায়ের সম্মেলন সম্পন্ন করার সিদ্ধান্ত গৃহীত হয়েছে।

শুক্রবার (৩০ সেপ্টেম্বর) বিকেলে চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের দারুল ফজল মার্কেটের দলীয় কার্যালয়ে অনুষ্ঠিত কার্যকরী কমিটির সভায় এ সিদ্ধান্ত হয়েছে বলে জানিয়েছেন আ.জ.ম. নাছির উদ্দীন। 

তিনি বলেন, চট্টগ্রাম মহানগরের ১৫টি থানার সাংগঠনিক টিমের আহ্বায়করা যথাযথভাবে সুষ্ঠু সম্মেলন করার ব্যাপারে পদক্ষেপ গ্রহণ করবেন। ওয়ার্ড সভাপতি ও সাধারণ সম্পাদকের সঙ্গে বসে আলাপ-আলোচনার মাধ্যমে সম্মেলনের তারিখ, সময় ও ভেন্যু নির্ধারণ করবেন। 

কার্যকরী কমিটির সভায় আ জ ম নাছির শারদীয়া দুর্গোৎসব চলাকালীন সময়ে প্রতিটি পূজা মণ্ডপে মহানগর আওয়ামী লীগ, থানা এবং ওয়ার্ড আওয়ামী লীগসহ সহযোগী সংগঠনের সকল স্তরের নেতাকর্মীদের নিয়ে পূজা আয়োজনকারীদের পাশে থাকার আহ্বান জানান। 

আ.জ.ম. নাছির উদ্দীন বলেন, বিএনপি-জামায়াত যে কর্মসূচি ঘোষণা করেছে তাতে যদি নাশকতা সৃষ্টির অপপ্রয়াশ চালানো হয় তাদের বিন্দু পরিমাণ ছাড় দেওয়া হবে না। নাশকতা ও সন্ত্রাস এর বিরুদ্ধে দলের তৃণমূল স্তরের নেতাকর্মীরা সার্বক্ষণিকভাবে মাঠে থাকবে।

চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মাহতাব উদ্দীনের সভাপতিত্বে কার্যকরী কমিটির সভায় আরও বক্তব্য রাখেন চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি আলহাজ্ব নঈম উদ্দীন চৌধুরী, অ্যাডভোকেট সুনীল কুমার সরকার, অ্যাডভোকেট ইব্রাহিম হোসেন চৌধুরী বাবুল, আলহাজ্ব খোরশেদ আলম সুজন, এম. জহিরুল আলম দোভাষ  প্রমুখ উপস্থিত ছিলেন।