ঢাকা,  বৃহস্পতিবার  ২৮ মার্চ ২০২৪

Gazipur Kotha | গাজীপুর কথা

সব নেতাকর্মীকে রাজপথে থাকার আহ্বান যুবলীগের

প্রকাশিত: ১৫:২৪, ২০ সেপ্টেম্বর ২০২২

সব নেতাকর্মীকে রাজপথে থাকার আহ্বান যুবলীগের

বিক্ষোভ সমাবেশ

সব নেতাকর্মীকে রাজপথে থাকার আহ্বান জানিয়েছে ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগ। বাংলাদেশ আওয়ামী যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশের নির্দেশে ও সাধারণ সম্পাদক আলহাজ্ব মাইনুল হোসেন খান নিখিলের উদ্যোগে সোমবার একটি বিক্ষোভ মিছিল ও সমাবেশ থেকে এ আহ্বান জানায় ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগ। 

দেশব্যাপী ‘দেশবিরোধী বিএনপি-জামায়াতের নৈরাজ্য, তাণ্ডবের’ প্রতিবাদে রাজধানীর শ্যামপুরে সোমবার বিকাল ৩টায় এই বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়। 

ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগের ভারপ্রাপ্ত সভাপতি মাইনুদ্দিন রানার সভাপতিত্বে ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক রেজাউল করিম রেজার সঞ্চালনায় এই বিক্ষোভ মিছিল ও সমাবেশে যুবলীগের কেন্দ্রীয় নেতারা বলেন, বিএনপির রাজনীতি হত্যার রাজনীতি, বিএনপির রাজনীতি ষড়যন্ত্রের রাজনীতি, বিএনপির রাজনীতি আগুন সন্ত্রাসের রাজনীতি। মানুষের জানমালের ওপর আগুন সন্ত্রাসী বিএনপি-জামায়াত কোনো আঘাত হানার চেষ্টা করলে যুবলীগের প্রত্যেকটি নেতাকর্মী রাজপথেই বিএনপি-জামায়াতের বিরুদ্ধে প্রতিরোধ গড়ে তুলবে।

বিক্ষোভ মিছিল ও সমাবেশে বক্তব্য রাখেন, বাংলাদেশ আওয়ামী যুবলীগের সাংগঠনিক সম্পাদক মো. সাইফুর রহমান সোহাগ, অধ্যাপক ড. রেজাউল কবির, প্রচার সম্পাদক জয়দেব নন্দী, উপ-কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক মোল্লা রওশন জামির রানা, সহ-সম্পাদক মো. নাসির উদ্দিন মিন্টু, কার্যনির্বাহী সদস্য মো. বজলুল করিম মীরসহ কেন্দ্রীয়, মহানগর ও বিভিন্ন ওয়ার্ড যুবলীগের নেতারা।