ঢাকা,  শুক্রবার  ২৯ মার্চ ২০২৪

Gazipur Kotha | গাজীপুর কথা

আর কখনো নির্দলীয় সরকার হবে না: তোফায়েল আহমেদ

প্রকাশিত: ১৬:৫৪, ১৩ সেপ্টেম্বর ২০২২

আর কখনো নির্দলীয় সরকার হবে না: তোফায়েল আহমেদ

ভোলা সদর উপজেলা পরিষদ মিলনায়তনে সদর উপজেলা আওয়ামী লীগ ও এর অঙ্গ সংগঠনের নেতাকর্মীদের সঙ্গে মতবিনিময় সভায় বক্তব্য রাখেন আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য ও ভোলা-১ আসনের এমপি তোফায়েল আহমেদ- ছবি: সংগৃহীত

আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য ও ভোলা-১ আসনের এমপি তোফায়েল আহমেদ বলেছেন, বাংলাদেশে আর কখনো নির্দলীয় সরকার হবে না। কারো কথায় নির্বাচন কমিশনও বাতিল করা হবে না। কারণ নির্বাচন কমিশন হয়েছে একটা নিয়মের মধ্য দিয়ে। সার্চ কমিটি বাছাই করে বর্তমান প্রধান নির্বাচন কমিশনারসহ অন্য কমিশনারদের নিয়োগ দিয়েছে।

সোমবার দুপুরে ভোলা সদর উপজেলা পরিষদ মিলনায়তনে সদর উপজেলা আওয়ামী লীগ ও এর অঙ্গ সংগঠনের নেতাকর্মীদের সঙ্গে মতবিনিময় সভায় এসব কথা বলেন তিনি।

তোফায়েল আহমেদ বলেন, মির্জা ফখরুল ইসলাম আলমগীরকে বিএনপির ধন্যবাদ দেওয়া উচিত। অন্তত বিবৃতি দিয়ে দলটিকে টিকিয়ে রেখেছেন। বিবৃতির জন্য যদি নোবেল প্রাইজ দিতে হয়, তাহলে ফখরুল ইসলাম আলমগীরকেই দিতে হবে।

তিনি বলেন, আগামী নির্বাচনের আর মাত্র এক বছর কয়েক মাস বাকি আছে। এই এক বছরকে নির্বাচনের বছর হিসেবে চিহ্নিত করে আগামী নির্বাচনের জন্য নেতাকর্মীদের প্রস্তুত হতে হবে। প্রত্যেকটি ঘরে ঘরে আওয়ামী লীগের দুর্গ গড়ে তুলতে হবে। একসঙ্গে থেকে দলকে সুসংগঠিত করতে হবে। 

সভায় জাতীয় সংসদের উপনেতা সৈয়দা সাজেদা চৌধুরীর মৃত্যুতে গভীর শোক প্রকাশ করে তিনি বলেন, সাজেদা চৌধুরী আওয়ামী লীগের অনেক বড় নেতা ছিলেন। আওয়ামী লীগের জন্য তার অনেক অবদান রয়েছে। আমরা চিরদিন শ্রদ্ধাভরে তাকে স্মরণ করবো।

সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নজরুল ইসলাম গোলজারের সভাপতিত্বে জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি আবদুল মমিন টুলু, সাধারণ সম্পাদক মইনুল হোসেন বিপ্লব, সাবেক যুগ্ম-সাধারণ সম্পাদক জহুরুল ইসলাম নকিব, মুক্তিযোদ্ধা সফিকুল ইসলাম, সদর উপজেলা ভাইস চেয়ারম্যান মো. ইউনুসসহ অন্য নেতারা উপস্থিত ছিলেন।