ঢাকা,  বৃহস্পতিবার  ২৫ এপ্রিল ২০২৪

Gazipur Kotha | গাজীপুর কথা

খালেদাকে নিয়ে আবারো গুজব ছড়াচ্ছে বিএনপি

প্রকাশিত: ১৫:৫৩, ১৯ আগস্ট ২০২২

খালেদাকে নিয়ে আবারো গুজব ছড়াচ্ছে বিএনপি

বিএনপির লোগো- ফাইল ফটো

বিএনপি চেয়ারপার্সন  খালেদা জিয়ার অসুস্থতা নিয়ে আবারো গুজব ছড়াচ্ছে বিএনপির একটি অংশ। আর এই গুজব ছড়াতে বেছে নেয়া হয়েছে সামাজিক যোগাযোগ মাধ্যমকে।

জানা গেছে, অসুস্থতার অজুহাতে চিকিৎসার নামে খালেদা জিয়াকে বিদেশ পাঠানোই হলো তাদের মূল উদ্দেশ্য। আর এ কারণেই খালেদা জিয়া হঠাৎ অসুস্থ হয়ে পড়েছেন- সামাজিক যোগাযোগ মাধ্যমে এমন গুজব ছড়ানো হয়। বিএনপি নেতাদের একটি অংশ গতকাল বৃহস্পতিবার পরিকল্পিতভাবে এমন গুজব ছড়িয়েছেন। 

তবে এমন সংবাদের কোনো ভিত্তি নেই বলে জানিয়েছেন বিএনপির মিডিয়া সেলের সদস্য শায়রুল কবির খান। তিনি এটিকে নিছক গুজব বলে দাবি করেন।

তিনি জানান, উদ্দেশ্যমূলকভাবে এই মিথ্যা খবর ছড়ানো হচ্ছে। এটি দেশের মানুষের দৃষ্টি ভিন্ন দিকে সরানোর ষড়যন্ত্রের অংশ। 

এ বিষয়ে রাজনৈতিক বিশ্লেষক ও বুদ্ধিজীবীরা বলেন, বিএনপির রাজনীতির অন্যতম কৌশল হলো গুজব ছড়ানো। বিভিন্ন ইস্যুতের গুজব ও মিথ্যাচার করে তারা ফায়দা হাসিলের চেষ্টা করে থাকে। কিন্তু কখনো সফলতার মুখ দেখে না। এবারো খালেদা জিয়ার অসুস্থতার বিষয়টি নিছক গুজব ছাড়া আর কিছুই নয়।

প্রসঙ্গত, বৃহস্পতিবার সকাল থেকেই প্রচার হতে থাকে খালেদা জিয়া হঠাৎ অসুস্থ হয়ে পড়েছেন। এ কারণে তাকে হাসপাতালে নেয়া হতে পারে। খবরে আরো বলা হয়, খালেদা জিয়ার শরীরের তাপমাত্রা ওঠানামা করছে এবং ডায়াবেটিসও আগের চেয়ে বেড়েছে। এ কারণে তাকে জরুরি ভিত্তিতে যেকোনো সময় হাসপাতালে নেয়া হতে পারে।