রোববার  ২৬ জুন ২০২২,   আষাঢ় ১২ ১৪২৯

Gazipur Kotha | গাজীপুর কথা

আওয়ামী লীগ কথায় নয়, কাজে বিশ্বাসী: নানক

প্রকাশিত: ১১:২৫, ২১ জুন ২০২২

আওয়ামী লীগ কথায় নয়, কাজে বিশ্বাসী: নানক

জাহাঙ্গীর কবির নানক

বিএনপির নেতারা শুধু কথাই বলেন কিন্তু তারা অসহায় মানুষের পাশে দাঁড়ায়নি। ঠিক করোনার সময় যখন মানুষ ক্ষতবিক্ষত তখনও পাওয়া যায়নি ওই দলের নেতাদের। আওয়ামী লীগ কথা কম বলে কাজ বেশি করে। এমন কথা জানিয়েছেন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য অ্যাডভোকেট জাহাঙ্গীর কবির নানক।

সোমবার (২০ জুন) বিকেলে রাজধানীর বঙ্গবন্ধু এভিনিউতে বন্যার্তদের মাঝে ত্রাণ বিতরণ অনুষ্ঠানে এসব কথা বলেন তিনি।
সিলেট ও সুনামগঞ্জ জেলা বন্যা কবলিত অসহায় মানুষদের সাহায্য প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষ থেকে ত্রাণ বিতরণ করেছে আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ উপকমিটি।

এ অনুষ্ঠানে কাঠের নৌকা, চিড়া, মুড়ি, বিস্কুট, মোমবাতি, খাবার স্যালাইন পানি বিশুদ্ধকরণ ট্যাবলেটসহ বিভিন্ন সামগ্রী তুলে দেন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য মতিয়া চৌধুরী।

এসময় তিনি বলেন, পুনর্বাসনের জন্য প্রস্তুতি নেবে ত্রাণ উপ কমিটি। আওয়ামী লীগ ক্ষমতায় থাকুক আর না থাকুক আর্তমানবতার সেবায় সব সময় মানুষের পাশে দাঁড়ায় আওয়ামী লীগ।

প্রসঙ্গত: সিলেট ও সুনামগঞ্জে এখনও বন্যা পরিস্থিতির কোনো পরিবর্তন হয়নি। পানিতে ভাসছে ঘর, সড়ক সবই। সব হারিয়ে দিশেহারা মানুষ পড়েছেন বিশুদ্ধ পানি ও খাদ্য সংকটে। আর নিম্ন আয়ের মানুষ পেটের দায়ে পানি মাড়িয়ে বের হলেও রুটি-রুজি নিয়ে আছেন শঙ্কায়।