ঢাকা,  শুক্রবার  ২৯ মার্চ ২০২৪

Gazipur Kotha | গাজীপুর কথা

ঢাকায় যুব মহিলা লীগের বিক্ষোভ

প্রকাশিত: ২১:৩০, ২ জুন ২০২২

আপডেট: ২১:৩৫, ২ জুন ২০২২

ঢাকায় যুব মহিলা লীগের বিক্ষোভ

যুব মহিলা লীগের বিক্ষোভ

আওয়ামী লীগ সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে উদ্দেশ করে বিএনপি, যুবদল ও ছাত্রদল এবং দলটির অন্যান্য সহযোগী সংগঠনগুলোর সাম্প্রতিককালে ‘অশালীন ও কুটূক্তিপূর্ণ বক্তব্যসহ হত্যার হুমকির’ প্রতিবাদে বিক্ষোভ সমাবেশ করেছে যুব মহিলা লীগ।

বৃহস্পতিবার জাতীয় প্রেস ক্লাবের সামনে বিশাল সমাবেশ ও বিক্ষোভ করে আওয়ামী লীগের সহযোগী সংগঠনটি।

সভায় প্রধান অতিথির বক্তব্যে আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য জাহাঙ্গীর কবির নানক বলেন, বিএনপি-জামায়াত অপশক্তি লাশ চায়, লাশের রাজনীতি করে দেশকে অস্থিতিশীল করতে চায়। কিন্তু যতই ষড়যন্ত্র করুন কোনো লাভ নেই। নির্বাচনকে প্রতিহত করার ক্ষমতা বিএনপি-জামায়াতের নেই।

বিশেষ অতিথির বক্তব্যে আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক এবং তথ্য ও সম্প্রচারমন্ত্রী ড. হাছান মাহমুদ বলেন, বিএনপি আবারো আগুন সন্ত্রাসের মতো পরিস্থিতি সৃষ্টি করার অপচেষ্টা চালাচ্ছে। তাদেরকে প্রতিহত করতে হবে। বাংলাদেশ আওয়ামী লীগ গণমানুষের দল। বাংলাদেশ আওয়ামী লীগ এই দেশের আপামর জনতার দল। আওয়ামী লীগের নেতাকর্মীরা মাঠে আছে এবং থাকবে।

অনুষ্ঠানে আরও বক্তব্য দেন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেন।

যুব মহিলা লীগের কেন্দ্রীয় সভাপতি নাজমা আকতার সভাপতিত্ব করেন। সংগঠনের সাধারণ সম্পাদক অধ্যাপিকা অপু উকিল সভা পরিচালনা করেন। এছাড়াও যুব মহিলা লীগের সহসভাপতি কোহেলী কুদ্দুস মুক্তি, শামীমা চৌধুরী বিথি, ডেইজী সরোয়ার, শারমীন জাহান মেরি, জেদ্দা পারভীন রিমি, শারমীন সুলতানা মেরি, নাদিরা পারভীন লাকি, খোদেজা নাসরিন, শামসুন্নাহার রত্না, ঢাকা মহানগর উত্তরের সভাপতি সাবিনা আকতার তুহিন, ঢাকা মহানগর দক্ষিণের সাধারণ সম্পাদক নিলুফার রহমান প্রমুখ।

সাবিনা আকতার তুহিনের নেতৃত্বে ঢাকা মহানগর উত্তর মহিলা লীগের একটি বিশাল মিছিল আজকের সভায় যোগ দেয়।