ঢাকা,  শনিবার  ২০ জুলাই ২০২৪

Gazipur Kotha | গাজীপুর কথা

গাজীপুরে সততার ঐক্য মানবিক সংস্থার প্রধান কার্যালয় উদ্বোধন ও প্রতিষ্ঠাবার্ষিকী পালন

প্রকাশিত: ২১:৫৬, ৭ জুন ২০২৪

গাজীপুরে সততার ঐক্য মানবিক সংস্থার প্রধান কার্যালয় উদ্বোধন ও প্রতিষ্ঠাবার্ষিকী পালন

সংগৃহিত ছবি

মানবতার সেবা করা ও আত্মত্যাগের মহান শপথ নিয়ে প্রতিষ্ঠিত ”সততার ঐক্য মানবিক সংস্থা”। অদ্য (৭ জুন) গাজীপুর জেলার গাছা এলাকায় এম টি সোয়েটার্স মিলনায়তনে সংস্থাটির প্রধান কার্যালয় উদ্বোধন ও প্রতিষ্ঠাবার্ষিকী পালন উপলক্ষে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন সংস্থাটির প্রধান উপদেষ্টা ও শাহানা গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক ডঃ মিজানুর রহমান। বিশেষ অতিথি ছিলেন সংস্থাটির উপদেষ্টা ও শাহনা গ্রুপের চেয়ারম্যান ডঃ ফাতেমা রহমান, সংস্থাটির উপদেষ্টা ও শাহনা গ্রুপের সি এ ওজনাব এম এ মালেক এবং সংস্থাটির উপদেষ্টা ও শাহনা গ্রুপের সিওও জনাব জাহীদ চৌধুরী। অনুষ্ঠানের সভাপতিত্ব করেন এ সংস্থাটির অন্যতম উপদেষ্ঠা নুরুল হক মাতুব্বর।

প্রধান অতিথির বক্তব্যে ডঃ মিজানুর রহমান সবাইকে আত্মত্যাগের সুভাস ছড়িয়ে মানবতার সেবায় নিয়োজিত হওয়ার আহ্বান জানান। তিনি তরুণদের তাদের তারুণ্য ও উদ্যমকে কাজে লাগিয়ে মানুষ, সমাজ, দেশ ও মানবতার প্রয়োজনে আরো বেশি সক্রিয় হওয়ার আহ্বান জানান।

তিনি আরো বলেন, সবাই যে যে পেশাতেই থাকুক না কেন সৎ ও নিষ্ঠার সাথে পেশাগত ও সামাজিক দায়বদ্ধতার প্রতি সচেতন থাকা ও মানবতার সেবা করলে অবশ্যই আমরা একটি সুজলা, সুফলা, শস্য শ্যামলা, শিল্প উন্নত, বেকারত্ব মুক্ত, স্বাবলম্বী বাংলাদেশ পাব।

রচনা করতে পারব ক্ষুধামুক্ত,অভাবমুক্ত, দারিদ্র্যমুক্ত, অশিক্ষা মুক্ত, পারস্পরিক হানাহানি হিংসা-বিদ্বেষ মুক্ত এক সমাজ। তিনি আলোকিত ও স্বাবলম্বী মানুষদের এক পৃথিবী গড়তে সকলকে ঐক্যবদ্ধ হওয়ার আহ্বান জানান।