ব্রেকিং:
করোনা আপডেট বাংলাদেশ ২৫/০৭/২০২১: করোনা আক্রান্ত হয়ে ২৪ ঘণ্টায় দেশে ২২৮ জনের মৃত্যু এ নিয়ে মৃতের সংখ্যা বেড়ে ১৯২৭৪ জন, নতুন ১১২৯১ জন সহ আক্রান্তের সংখ্যা বেড়ে ১১৬৪৬৩৫ জন। নতুন ১০৫৪৮ জন সহ মোট সুস্থ ৯৯৮৯২৩ জন। একদিনে ৩৭৫৮৭ টি সহ মোট নমুনা পরীক্ষা ৭৪৫৫২৮১।
  • সোমবার   ২৬ জুলাই ২০২১ ||

  • শ্রাবণ ১১ ১৪২৮

  • || ১৭ জ্বিলহজ্জ ১৪৪২

সর্বশেষ:
ব্রুনাইয়ের সুলতানকে ‘হাড়িভাঙ্গা’ আম পাঠালেন প্রধানমন্ত্রী রাষ্ট্রপতির সঙ্গে তিন বাহিনী প্রধানের সাক্ষাৎ ৩১ জুলাই চালু হচ্ছে বিএসএমএমইউ ফিল্ড হাসপাতাল প্রধানমন্ত্রীর নির্দেশনায় যুক্তরাষ্ট্র থেকে ভেন্টিলেটর সংগ্রহ ২৮ জুলাই জাতীয় বিশ্ববিদ্যালয়ে স্নাতকে ভর্তি শুরু অনলাইনে ভিসা সেবা দিবে স্বরাষ্ট্র মন্ত্রণালয় ২৬ জুলাই, কবি ও সুরকার রজনীকান্ত সেনের জন্মদিন ‘তিন’ ট্রফি নিয়েই দেশে ফিরছে টাইগাররা মেঘনায় ধরা পড়ছে ঝাঁকে ঝাঁকে ইলিশ মহামারির মধ্যেও বাংলাদেশের অর্থনৈতিক পুনরুদ্ধার অব্যাহত থাকবে

শিক্ষার্থীদের গার্ডিয়ানের কাছে নৌকায় ভোট প্রার্থনা

গাজীপুর কথা

প্রকাশিত: ৭ নভেম্বর ২০১৮  

শিক্ষার্থীদের গার্ডিয়ানের কাছে নৌকায় ভোট প্রার্থনা

শিক্ষার্থীদের গার্ডিয়ানের কাছে নৌকায় ভোট প্রার্থনা

“উন্নয়নের জন্য সিদ্ধান্ত নিন নৌকায় ভোট দিন” স্লোগানকে সামনে নিয়ে উপজেলার সবগুলো শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থী ও উপজেলার প্রত্যাকটি ঘরে ঘরে শেখ হাসিনা সরকারের সাফল্য ও উন্নয়ন চিত্র তুলে ধরতে লিফলেট পৌছে দেওয়ার অঙ্গিারাবদ্ধ হয়েছিলেন ভালুকা পৌর শাখা ছাত্রলীগের প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক রুহুল আমিন সিদ্দিকী শাওন।

ইতিমধ্যে উপজেলার বেশ কয়েকটি শিক্ষা প্রতিষ্ঠানে শেখ হাসিনা সরকারের সাফল্য ও উন্নয়ন চিত্রের ওই লিফলেট বিতরণ করেছেন তিনি। তারই ধারাবাহিকতায় সোমবার সকালে উপজেলার গোয়ারী ভাওয়ালিয়া বাজার উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থী ও শিক্ষার্থীদের গার্ডিয়ানদের মাঝে ওই লিফটেল বিতরণ করা হয়।

এসময় নৌকায় ভোট দেওয়ার অতিত বর্তমান ও ভবিষ্যত সুফলের কথা বর্ণনা করে বক্তব্য রাখেন পৌর ছাত্রলীগের সাধারণ সম্পাদক রুহুল আমিন সিদ্দিকী শাওন ও পৌর মেয়র ডাঃ এ.কে.এম. মেজবাহ উদ্দিন কাইয়ুম। লিফলেট বিতরণ অনুষ্ঠানে উপস্থিত বিরুনিয়া ইউনিয়ন মুক্তিযোদ্ধা কমান্ডার গাজী আলফাজ উদ্দিন, গোয়ারী ভাওয়ালিয়া বাজার উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুর রাজ্জাক তালুকদার, স্কুল পরিচালনা কমিটির সভাপতি রফিকুল ইসলাম ভূইয়া, অভিভাবক সদস্য ওয়াছিকুল আজাদ, সুমন সরকার, ছোহরাব পাঠান, নাজিম উদ্দিন ও কামাল হোসেনসহ পৌর ছাত্রলীগের নেতাকর্মীগণ উপস্থিত ছিলেন।

পৌর ছাত্রলীগের প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক রুহুল আমিন সিদ্দিকী শাওন বলেন, “উন্নয়নের জন্য সিদ্ধান্ত নিন নৌকায় ভোট দিন” স্লোগানকে সামনে রেখে আগামী জাতীয় সংসদ নির্বাচনে নৌকার বিজয় নিশ্চিত করার লক্ষে আমরা কাজ করছি। যতদিন রবে এ দেহে প্রাণ, গেয়ে যাবো মোরা নৌকার গুণগান এই প্রত্যায়ে অঙ্গিকারাব্ধ হয়েছে পৌর ছাত্রলীগ। তাই আসুন আমরা সকলে মিলে নৌকায় ভোট দিয়ে দেশরত্ন শেখ হাসিনা সরকারের উন্নয়নের অগ্রযাত্রা অব্যাহত রাখতে শামিল হই।

গাজীপুর কথা
গাজীপুর কথা