ব্রেকিং:
করোনা আপডেট বাংলাদেশ ২৫/০৭/২০২১: করোনা আক্রান্ত হয়ে ২৪ ঘণ্টায় দেশে ২২৮ জনের মৃত্যু এ নিয়ে মৃতের সংখ্যা বেড়ে ১৯২৭৪ জন, নতুন ১১২৯১ জন সহ আক্রান্তের সংখ্যা বেড়ে ১১৬৪৬৩৫ জন। নতুন ১০৫৪৮ জন সহ মোট সুস্থ ৯৯৮৯২৩ জন। একদিনে ৩৭৫৮৭ টি সহ মোট নমুনা পরীক্ষা ৭৪৫৫২৮১।
  • সোমবার   ২৬ জুলাই ২০২১ ||

  • শ্রাবণ ১১ ১৪২৮

  • || ১৭ জ্বিলহজ্জ ১৪৪২

সর্বশেষ:
ব্রুনাইয়ের সুলতানকে ‘হাড়িভাঙ্গা’ আম পাঠালেন প্রধানমন্ত্রী রাষ্ট্রপতির সঙ্গে তিন বাহিনী প্রধানের সাক্ষাৎ ৩১ জুলাই চালু হচ্ছে বিএসএমএমইউ ফিল্ড হাসপাতাল প্রধানমন্ত্রীর নির্দেশনায় যুক্তরাষ্ট্র থেকে ভেন্টিলেটর সংগ্রহ ২৮ জুলাই জাতীয় বিশ্ববিদ্যালয়ে স্নাতকে ভর্তি শুরু অনলাইনে ভিসা সেবা দিবে স্বরাষ্ট্র মন্ত্রণালয় ২৬ জুলাই, কবি ও সুরকার রজনীকান্ত সেনের জন্মদিন ‘তিন’ ট্রফি নিয়েই দেশে ফিরছে টাইগাররা মেঘনায় ধরা পড়ছে ঝাঁকে ঝাঁকে ইলিশ মহামারির মধ্যেও বাংলাদেশের অর্থনৈতিক পুনরুদ্ধার অব্যাহত থাকবে

এক হাজার বাক-প্রতিবন্ধীদের মাঝে যুবলীগের ঈদ উপহার বিতরণ

গাজীপুর কথা

প্রকাশিত: ১৯ জুলাই ২০২১  

রাষ্ট্রনায়ক শেখ হাসিনা'র নির্দেশে বাংলাদেশ আওয়ামী যুবলীগ এর চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ ও সাধারণ সম্পাদক আলহাজ্ব মোঃ মাইনুল হোসেন খান নিখিল এর উদ্যোগে মিরপুরে ১ হাজার বাক-প্রতিবন্ধীদের মাঝে ঈদবস্ত্র, নগদ অর্থ ও খাদ্যসামগ্রী বিতরণ করা হয়েছে।  

সোমবার (১৯ জুলাই) মিরপুর বাংলা উচ্চ বিদ্যালয়ে (বালক শাখা) সকাল ১১ টায় এসব সামগ্রী বিতরণ করা হয়। উক্ত আয়োজনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী যুবলীগ এর সাধারণ সম্পাদক আলহাজ্ব মোঃ মাইনুল হোসেন খান নিখিল।

প্রধান অতিথির বক্তব্যে যুবলীগ সাধারণ সম্পাদক বলেন, "বাংলাদেশে একটা কুচক্রী মহল আছে, যারা মানুষের কল্যাণে কখনও মানুষের পাশে দাঁড়ায় না; বরং জ্যান্ত পুড়িয়ে মারে- সেই গোষ্ঠী আছে ষড়যন্ত্রে ব্যস্ত। আর একটি গোষ্ঠী আছে, সুশীল গোষ্ঠী; যারা শুধু সমালোচনা করে। কিন্তু তারা এই সংকটে একটা মানুষেরও উপকারে আসে নি। মানুষের পাশে এসে দাঁড়ায়নি। এদের বিরুদ্ধে আমাদের অবস্থান সুদৃঢ়। এদের ব্যাপারে সবাই সজাগ থাকুন। আমরা যুবলীগের প্রত্যেকটি নেতাকর্মী আছি মানুষের সেবায়; যতদিন করোনার এই মহাসংকট থাকবে, ততদিন যুবলীগ মানব সেবায় আছে, থাকবে।

তিনি আরও বলেন, রাষ্ট্রনায়ক শেখ হাসিনা মানবসেবা করে ছড়ায় দ্যুতি; আর ওরা বিএনপি-জামাত করে মানুষের করে ক্ষতি। মানব-বিরোধী ওই বিএনপি-জামাতকে মানুষ ঘৃণাভরে প্রত্যাখ্যান করেছে।

উক্ত আয়োজনে আরও উপস্থিত ছিলেন, বাংলাদেশ আওয়ামী যুবলীগের প্রেসিডিয়াম সদস্য রফিকুল ইসলাম, যুগ্ম সাধারণ সম্পাদক সুব্রত পাল, সাংগঠনিক সম্পাদক জহিরুদ্দিন খসরু, ঢাকা মহানগর উত্তর যুবলীগের সাধারণ সম্পাদক ইসমাইল হোসেন, বাংলাদেশ আওয়ামী যুবলীগের প্রচার সম্পাদক জয়দেব নন্দী, দপ্তর সম্পাদক মোঃ মোস্তাফিজুর রহমান মাসুদ, সাংস্কৃতিক সম্পাদক বিপ্লব মুস্তাফিজ, ত্রাণ ও সমাজ কল্যাণ সম্পাদক সাদ্দাম হোসেন পাভেল, শিল্প ও বাণিজ্য বিষয়ক সম্পাদক আব্দুল হাই, উপ আইটি সম্পাদক এন আই আহমেদ সৈকত, উপ ত্রাণ ও সমাজ কল্যাণ সম্পাদক আলতাফ হোসেন, উপ ধর্ম সম্পাদক হরে কৃষ্ণ বৈদ্য, কার্যনির্বাহী সদস্য ইঞ্জিঃ মুক্তার হোসেন কামাল, ড. শওকত হায়াৎ, আবু সাইদ হিরো প্রমুখ।

গাজীপুর কথা
গাজীপুর কথা