ঢাকা,  শুক্রবার  ১৯ এপ্রিল ২০২৪

Gazipur Kotha | গাজীপুর কথা

অসহায়-দুস্থদের মাঝে রেশনিং পদ্ধতিতে যুবলীগের খাদ্যসামগ্রী বিতরণ

প্রকাশিত: ০৫:০৪, ১৩ জুলাই ২০২১

অসহায়-দুস্থদের মাঝে রেশনিং পদ্ধতিতে যুবলীগের খাদ্যসামগ্রী বিতরণ

করোনার এই মহাসংকটে পবিত্র ঈদ-উল-আযহা উপলক্ষে রাষ্ট্রনায়ক শেখ হাসিনা'র নির্দেশে, বাংলাদেশ আওয়ামী যুবলীগ এর চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ ও সাধারণ সম্পাদক আলহাজ্ব মোঃ মাইনুল হোসেন খান নিখিল এর আহ্বানে অসহায়-দুস্থদের মাঝে রেশনিং পদ্ধতিতে খাদ্য সামগ্রী বিতরণ শুরু হয়েছে। 

সোমবার (১২ জুলাই) ঢাকা মহানগর উত্তর যুবলীগের উদ্যোগে রুপনগর, পল্লবীতে এ খাদ্য সামগ্রী বিতরণ করা হয়। উক্ত আয়োজনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন-বাংলাদেশ আওয়ামী যুবলীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব মোঃ মাইনুল হোসেন খান নিখিল।

প্রধান অতিথির বক্তব্যে যুবলীগ সাধারণ সম্পাদক বলেন, ঈদ-উল আযহা উপলক্ষে ও করোনার এই সংকটে যুবলীগের রেশনিং আদলে অসহায়-দুস্থদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ কর্মসূচি চলমান থাকবে। যুবলীগের নেতা-কর্মীরা তাদের সর্বস্ব দিয়ে করোনায় অসহায়-দুস্থ মানুষের সেবা করে যাবে।

এসময় আরও উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী যুবলীগের প্রেসিডিয়াম সদস্য এড. মামুনুর রশীদ, ঢাকা মহানগর উত্তর যুবলীগের ভারপ্রাপ্ত সভাপতি জাকির হোসেন বাবুল, ঢাকা মহানগর উত্তর যুবলীগের সাধারণ সম্পাদক ইসমাইল হোসেন, বাংলাদেশ আওয়ামী যুবলীগের ত্রাণ ও সমাজ কল্যাণ সম্পাদক সাদ্দাম হোসেন পাভেল, উপ-ত্রাণ ও সমাজ কল্যাণ সম্পাদক আলতাফ হোসেন, কার্যনির্বাহী সদস্য হুমায়ুন কবির, ইঞ্জিঃ মুক্তার হোসেন চৌধুরী কামাল, ঢাকা মহানগর যুবলীগ উত্তরের সাংগঠনিক সম্পাদক তাজুল ইসলাম চৌধুরী বাপ্পী, সিদ্দিক বিশ্বাস, দপ্তর সম্পাদক কামরুজ্জামান কামরুল প্রমুখ।

গাজীপুর কথা