ঢাকা,  শনিবার  ২০ এপ্রিল ২০২৪

Gazipur Kotha | গাজীপুর কথা

সারাদেশে ৬০ লক্ষ লোকের মাঝে খাদ্য সহায়তা দিয়েছে যুবলীগ

প্রকাশিত: ১১:৫৯, ৭ জুলাই ২০২১

সারাদেশে ৬০ লক্ষ লোকের মাঝে খাদ্য সহায়তা দিয়েছে যুবলীগ

বাংলাদেশ আওয়ামী যুবলীগ সাধারণ সম্পাদক আলহাজ্ব মোঃ মাইনুল হোসেন খান নিখিল বলেছেন, যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস্ পরশের নির্দেশে আমরা সারাদেশে ৬০ লক্ষ লোকের মাঝে খাদ্য সহায়তা দিয়েছি। যতদিন এই মহামারি থাকবে ততদিন যুবলীগ মানুষের পাশে থেকে সেবা করে যাবে। 

বুধবার (৭ জুলাই) মিরপুর ৬ নং ওয়ার্ডের ৭ নাম্বার সেকশনের চলন্তিকা মোড়ে দুস্থদের মাঝে খাবার বিতরণ অনুষ্ঠানে তিনি এ কথা বলেন। বাংলাদেশ আওয়ামী যুবলীগ চেয়ারম্যান শেখ ফজলে শামস্ পরশ এর নির্দেশে করোনার এই মহাসংকটে অসহায় ও দুস্থদের মাঝে নিয়মিত রান্না করা খাবার বিতরণ কর্মসূচি পালন করছে যুবলীগ।

প্রধান অতিথির বক্তব্যে যুবলীগ সাধারণ সম্পাদক বলেন, আমরা স্বাস্থ্য সেবা, টেলিমেডিসিন সেবা, অক্সিজেন সেবা দিয়ে যাচ্ছি। পরিবেশের ভারসাম্য রক্ষায় বর্ষার এই মৌসুমে আমরা বৃক্ষরোপণ করছি। যতদিন শেখ হাসিনার হাতে এই দেশ থাকবে ততদিন এই দেশের একটি মানুষও অনাহারে থাকবে না। নেত্রীর সুদৃঢ় নেতৃত্বের বাংলাদেশ আজ বিশ্বের বুকে মাথা উঁচু করে দাঁড়িয়েছে।

ঢাকা মহানগর যুবলীগ উত্তরের সাংগঠনিক সম্পাদক ও ছয় নম্বর ওয়ার্ডের কাউন্সিলর তাইজুল ইসলাম চৌধুরী বাপ্পী আগামী ১৪ তারিখ পর্যন্ত প্রতিদিন এখানে ১০০০ লোকের মাঝে রান্না করা খাবার বিতরণ করবে।

এসময় উপস্থিত ছিলেন- যুবলীগের প্রেসিডিয়াম সদস্য এড. মামুনুর রশীদ, দপ্তর সম্পাদক মোঃ মোস্তাফিজুর রহমান মাসুদ, তথ্য ও যোগাযোগ (আইটি) সম্পাদক মোঃ শামছুল আলম অনিক, ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক মোঃ সাদ্দাম হোসেন পাভেল, উপ-ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক মোঃ আলতাফ হোসেন, কার্যনির্বাহী সদস্য এড. শওকত হায়াত, ইঞ্জিনিয়ার মোঃ মুক্তার হোসেন চৌধুরী কামাল, ঢাকা মহানগর উত্তর যুবলীগের ভারপ্রাপ্ত সভাপতি জাকির হোসেন বাবুল, সাধারণ সম্পাদক মোঃ ইসমাইল হোসেনসহ কেন্দ্রীয়, মহানগর ও বিভিন্ন ওয়ার্ড যুবলীগের নেতৃবৃন্দ।

গাজীপুর কথা