ঢাকা,  শনিবার  ২০ এপ্রিল ২০২৪

Gazipur Kotha | গাজীপুর কথা

গাজীপুরে নির্বাচনে জিতিয়ে দিতে প্রার্থীর কাছে ৩০ লাখ চেয়ে যুবক আটক

প্রকাশিত: ১০:৫২, ২৩ মে ২০২৩

গাজীপুরে নির্বাচনে জিতিয়ে দিতে প্রার্থীর কাছে ৩০ লাখ চেয়ে যুবক আটক

আটক ব্যক্তি

গাজীপুর সিটি করপোরেশন নির্বাচনে কাউন্সিল প্রার্থীকে জিতিয়ে দেওয়ার কথা বলে প্রতারণার অভিযোগে এক ব্যক্তিকে আটক করেছে পুলিশ।

সোমবার সন্ধার দিকে টঙ্গীর স্টেশন রোড এলাকা থেকে তাকে আটক করা হয়।

আটককৃত ব্যক্তির নাম ফয়জুল ইসলাম আরিফ(৩৫)। তিনি ব্রাহ্মণবাড়িয়া জেলার কমলগঞ্জ থানার দক্ষিন কানাইদেশী গ্রামের বসির উদ্দিনের ছেলে। আরিফ গাজীপুর মহানগরের কুনিয়া তারগাছ এলাকায় জনৈক হানিফ মিয়ার ভাড়া বাড়িতে বাস করতেন।

পুলিশ জানায়,গাজীপুর সিটি করপোরেশন নির্বাচনের প্রতীক বরাদ্দের পর টঙ্গীতে কয়েকজন কাউন্সিল প্রার্থীর সঙ্গে পরিচয় হয় আরিফের। পরে তাদেরকে টাকার বিনিময়ে কাউন্সিলর পদে বিজয়ী করার প্রস্তাব দেন তিনি। নির্বাচন কমিশনে তার লোক আছে ও র‌্যাবের সহযোগিতায় কাউন্সিলর প্রার্থীদের বিজয়ী করতে পারবেন বলে ত্রিশ লাখ টাকা চান এক কাউন্সিলর পদপ্রার্থীকে।

সোমবার বিকালে বিষয়টি জেনে যায় একটি গোয়েন্দা সংস্থা ও র‍্যাব। পরে কৌশলে তাকে আটক করে টঙ্গী পূর্ব থানা পুলিশে সোপর্দ করা হয়। এ ঘটনায় তার ব্যবহৃত মোটরসাইকেল জব্দ করে পুলিশ।

টঙ্গী পূর্ব থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) আশরাফুল ইসলাম বলেন, সাংবাদিক পরিচয় দিতেন আরিফ। টাকার বিনিময়ে কাউন্সিলর পদে বিজয়ী করার কথা বলে প্রতারণা করার সময় তাকে আটক করে ডিজিএফআই ও র‌্যাব। তাকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।