ঢাকা,  মঙ্গলবার  ২৩ এপ্রিল ২০২৪

Gazipur Kotha | গাজীপুর কথা

টঙ্গীতে বিয়ের আসর থেকে ভুয়া মেজর বরসহ গ্রেপ্তার ৩ বরযাত্রী

প্রকাশিত: ১৩:২৭, ৪ ফেব্রুয়ারি ২০২৩

টঙ্গীতে বিয়ের আসর থেকে ভুয়া মেজর বরসহ গ্রেপ্তার ৩ বরযাত্রী

গ্রেপ্তার ব্যক্তিরা

সেনাবাহিনীর মেজর পরিচয়ে ১৭ বছর বয়সী এক কিশোরীকে বিয়ে করতে এসে গ্রেপ্তার হয়েছে ভুয়া মেজর বরসহ ৩ বরযাত্রী। শুক্রবার (৩ ফেব্রুয়ারি) রাতে টঙ্গীর মাছিমপুর এলাকায় বিয়ে বাড়িতে এমন ঘটনা ঘটে।

মেজর পরিচয় দেয়া ওই প্রতারক বরের নাম রেজা (৪২)। সে পাবনা জেলার সুজানগর উপজেলার হাটপাড়া গ্রামের মুজিবর রহমানের ছেলে।

ভুয়া মেজর পরিচয়ে বিয়ের সহযোগিতার অভিযোগে টঙ্গীর মাছিমপুর এলাকার আজাদ রহমান রজবের ছেলে শাহরিয়ার আবির (২৫) ও একই এলাকার মৃত মোসলেমের ছেলে সোহাগকে (৩০) গ্রেপ্তার করেছে টঙ্গী পূর্ব থানা পুলিশ। তাদের কাছ থেকে সেনাবাহিনীর একটি ভুয়া মেজর পরিচয়পত্র ও একটি হ্যান্ডকাফও উদ্ধার করে পুলিশ।

টঙ্গী পূর্ব থানার এসআই ইয়াসিন আরাফাত জানান, শুক্রবার রাত ১০ টার দিকে মাছিমপুর এলাকায় ভুয়া মেজর পরিচয়ে বরযাত্রী বেশে বিয়ে করতে আসে রেজা। সেনাবাহিনীর মেজর পরিচয়ে বিয়ে করতে আসা এলাকাবাসীর সন্দেহ হলে মেজর পরিচয় চ্যালেঞ্জ করে স্থানীয়রা। এলাকাবাসী পুলিশে খবর দেয়। পুলিশ বিয়ে বাড়ি ঘেরাও করে ভুয়া মেজর বরকে গ্রেপ্তার করে থানায় নিয়ে আসে।

এ সময় তার কাছ থেকে একটি মেজর পদবির ভূয়া পরিচয়পত্র, একটি হ্যান্ডকাপ ও একটি ওয়াকিটকি জব্দ করে। টঙ্গী পূর্ব থানার ওসি আশরাফুল ইসলাম জানান, বিয়ে করতে আসা সেনাবাহিনীর ভুয়া মেজর বর পরিচয় দিয়ে বিয়ে করতে আসা বরসহ বরযাত্রীর ৩ জনকে গ্রেপ্তার করা হয়েছে।