ঢাকা,  শনিবার  ২০ এপ্রিল ২০২৪

Gazipur Kotha | গাজীপুর কথা

সফিউদ্দিন একাডেমি এন্ড কলেজে প্রধানমন্ত্রীর জন্মদিন পালিত

প্রকাশিত: ১৭:৫৬, ২৯ সেপ্টেম্বর ২০২২

সফিউদ্দিন একাডেমি এন্ড কলেজে প্রধানমন্ত্রীর জন্মদিন পালিত

সফিউদ্দিন একাডেমি এন্ড কলেজে প্রধানমন্ত্রীর জন্মদিন পালিত

গাজীপুর টঙ্গীর স্বনামধন্য শিক্ষা প্রতিষ্ঠান সফিউদ্দিন একাডেমি এন্ড কলেজ বুধবার জাঁকজমক অনুষ্ঠানের মধ্যদিয়ে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৫তম জন্মদিন ব্যাপক উৎসাহ-উদ্দীপনার মধ্য দিয়ে পালিত হয়। এই উপলক্ষে এদিন প্রতিষ্ঠানের ছাত্র-ছাত্রীদের মাঝে প্রধানমন্ত্রী জন্মদিনের শুভেচ্ছাবার্তা প্রতিযোগিতার ও দেয়ালিকা প্রকাশ করা হয়। প্রধানমন্ত্রীর সুস্বাস্থ্য ও সাফল্য কামনা করে বিশেষ মোনাজাত করা হয়।

প্রতিষ্ঠানের অধ্যক্ষ মনিরুজ্জামানের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শিক্ষা প্রতিষ্ঠান গভর্নিং বডির সভাপতি ভাষা সৈনিক আব্দুল মতিন চৌধুরী,শিক্ষক প্রতিনিধি মোস্তফা কামালের সঞ্চালনায় বক্তব্য রাখেন অভিভাবক সদস্য প্রিন্সিপাল ওমর ফারুক,আওমীলীগ নেতা হারুনুর রশিদ, সহকারী প্রধান শিক্ষক আব্দুল মতিন, ও মোঃ আবুল কাশেম,শিক্ষক আনোয়ারুল করিম, জাকির হোসেন, ইয়াসমিন নাহার, জাকির হোসেন প্রমুখ।

বক্তারা বলেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা উন্নয়নের রূপকার কোটি মানুষের স্বপ্নদ্রষ্টা, এক বিচক্ষণ নেতা হিসেবে বিশ্ব অঙ্গণে নিজ ভাবমুর্তিতে উজ্জ্বল। দীর্ঘ চার দশক ধরে তিনি বাংলাদেশের রাজনীতিতে নিরলসভাবে মুক্তিযুদ্ধের স্বপক্ষের শক্তির নেতৃত্ব দিচ্ছেন। জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সুযোগ্য কন্যা হিসেবে তিনি জাতির উন্নয়ন ও কল্যাণে নিজেকে নিবেদিত করেছেন। যেখানেই অন্যায়, যেখানেই অবিচার সেখানেই ধ্বনিত হয় তাঁর প্রতিবাদী কণ্ঠ। বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, জনগণের কল্যাণে জীবন উৎসর্গ করেছিলেন। মাননীয় প্রধানমন্ত্রী সেই অঙ্গিকার ও দৃঢ়তা নিয়েই দেশকে উন্নয়নের দিকে এগিয়ে নিয়ে যাচ্ছেন। তাঁর জন্মদিনে আমাদের প্রার্থনা হোক দেশ ও জাতির কল্যাণের জন্য পরম করুণাময় তাঁকে দীর্ঘায়ু করুন। তাঁর নীতি ও আদর্শ যেন হয় আমাদের চলার পাথেয় হয়।