ঢাকা,  বৃহস্পতিবার  ২৫ এপ্রিল ২০২৪

Gazipur Kotha | গাজীপুর কথা

টঙ্গীতে এক ব্যক্তির অর্ধগলিত লাশ উদ্ধার

প্রকাশিত: ১২:১১, ২৮ সেপ্টেম্বর ২০২২

টঙ্গীতে এক ব্যক্তির অর্ধগলিত লাশ উদ্ধার

লাশ উদ্ধার

গাজীপুরের টঙ্গীতে নিজ ঘর থেকে এক ব্যক্তির লাশ উদ্ধার করেছে পুলিশ। মঙ্গলবার বিকাল সাড়ে ৪টার দিকে টঙ্গীর পূর্ব আরিচপুর সরকার বাড়ি সড়ক এলাকায় এ ঘটনা ঘটে।

পুলিশ লাশটি উদ্ধার করে গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠিয়েছে। নিহতের নাম মানিক (৪৫)। তিনি ওই এলাকার মৃত হালিম হাওলাদারের ছেলে।

পুলিশ জানায়, মানিক ছিলেন মাদকাসক্ত। মাদকাসক্ত থেকে স্বাভাবিক জীবনে ফিরিয়ে আনতে তাকে একটি মাদকাসক্তি নিরাময় কেন্দ্রে ভর্তি করা হয়। সেখানে কয়েক মাস চিকিৎসা নেওয়ার পর রোববার বাড়ি ফিরেন মানিক। বাড়ি ফিরে নিজ ঘরে একাই থাকতেন তিনি। মঙ্গলবার বিকালে তার বন্ধু জাফর তার খোঁজ নিতে এলে ঘরের দরজা খোলা পেয়ে ঘরে ঢুকে বিছানায় মানিকের অর্ধগলিত লাশ দেখতে পেয়ে স্থানীয়দের খবর দেন। পরে স্থানীয়রা পুলিশে খবর দিলে পুলিশ লাশটি উদ্ধার করে থানায় নিয়ে যায়। অতিরিক্ত মাদক সেবনের ফলে মানিকের মৃত্যু হয়েছে বলে প্রাথমিকভাবে ধারণা করছে পুলিশ।

টঙ্গী পূর্ব থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি আশরাফুল ইসলাম বলেন, লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। পুলিশের পাশাপাশি সিআইডি মৃত্যুর কারণ জানতে কাজ করছে।